ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৫ ১৪২৯

যেদিন দেখা যাবে পরীমনির সন্তানকে, জানালেন চয়নিকা

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ০৯:৩০, ১১ আগস্ট ২০২২  

যেদিন দেখা যাবে পরীমনির সন্তানকে, জানালেন চয়নিকা

যেদিন দেখা যাবে পরীমনির সন্তানকে, জানালেন চয়নিকা

চিত্রনায়িকা পরীমনির সন্তানকে দশদিন পর দেখা যাবে বলে জানিয়েছেন নাট্যকার ও চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরী।বুধবার (১০ আগস্ট) পরীমনির সন্তানের খবর পেয়ে হাসপাতালে ছুটে যান চয়নিকা। 

 তবে পরীর সদ্য ভূমিষ্ঠ হওয়া সন্তানকে চিকিৎসকরা পর্যবেক্ষণে রাখার কারণে তিনি নিজেও দেখতে পারেননি।

চয়নিকা জানান, পরী ও তার সন্তান ভালো আছে। পরীর সঙ্গে রয়েছেন তার স্বামী অভিনেতা শরীফুল রাজ। বাচ্চার নিরাপত্তার স্বার্থে সরাসরি কাউকে দেখানো হচ্ছে না। দশদিন পর দেখা যাবে পরীমনির সন্তানকে।

এর আগে বুধবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে ছেলে সন্তানের মা হন পরীমনি।

সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন এই অভিনেত্রী। চলতি বছরের শুরুতেই পরী জানিয়েছিলেন, কন্যা সন্তান হলে তার নাম রাখবেন ‘রাণী’ আর পুত্র সন্তান হলে ‘রাজ্য’।

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ ও পরীমনি। এ বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। পরীমনির সঙ্গে রাজের পরিচয় ঘটে গত বছরের অক্টোবরে। নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় 'গুনিন' নামের একটি ওয়েব ফিল্মে জুটি বাঁধেন তারা।

সেই সুবাদে কাছাকাছি আসা ও ঘনিষ্ঠ হওয়া। এরপর পরীর জন্মদিনে রাজের উপস্থিত হওয়া, রাজের জন্মদিনে স্পেশাল কেক কেটে উদযাপনের মধ্য দিয়ে নিজেদের সম্পর্কটা পোক্ত করে নেন তারা। এরপর পারিবারিক আয়োজনে রাজের বাসায় বিবাহবন্ধনে আবদ্ধ হন এ যুগল।

সর্বশেষ
জনপ্রিয়