ঢাকা, মঙ্গলবার   ২৪ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪২৯

আমাকে পাত্তা দিত না: তাসনুভা তিশা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:২৫, ১৯ জানুয়ারি ২০২২  

তাসনুভা তিশা

তাসনুভা তিশা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা নতুন করে জীবন সাজাতে যাচ্ছেন। ওটিটি প্ল্যাটফর্মে এখন ব্যস্ত তিনি। 

বিয়ে...

আগামী ২ ফেব্রুয়ারি আমার বিয়ে। পাত্র সৈয়দ আজগরও শোবিজের মানুষ। একটি এজেন্সিতে কর্মরত। তার সঙ্গে পরিচয় ২০২০ সালের ডিসেম্বরে। তখন তাদের এজেন্সি থেকে ব্যাচ ২০০৩ নামে একটি ওয়েব কনটেন্টে কাজ করেছিলাম। পরিচয়ের দিন তার কণ্ঠে গান শুনেছিলাম। পরে তার ফেইসবুক স্টক করে তার গাওয়া সুন্দর একটি গানের ভিডিও পাই। খুব ভালো লাগে। ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাই। কথা শুরু হয়। আস্তে আস্তে আমার ভালোলাগা বাড়তে থাকে। কিন্তু শুরুতে সে আমাকে পাত্তাই দিত না। ভাবত, আমি তার সঙ্গে প্র্যাঙ্ক করছি। একটা সময় দুজনই সিরিয়াস হই।

কারণ...

জীবনসঙ্গী নির্বাচনের ক্ষেত্রে অন্যদের থেকে আমার চ্যালেঞ্জটা বেশি ছিল। আমার পরিবার, আমার মেয়ে এই সম্পর্কটাকে কীভাবে নেবে এই বিষয়গুলো আমাকে ভাবতে হয়েছে। কিন্তু সব বাধাই আজগর তার স্বভাবসুলভ উৎকর্ষতা দিয়ে জয় করেছে। এখন আমার চেয়ে আমার পরিবারের খোঁজ সেই বেশি রাখে। আমার মেয়ের সঙ্গে তার বন্ডিং খুব সুন্দর। জীবনসঙ্গী হিসেবে তাকে পছন্দ করার পেছনে এটি ছিল সবচেয়ে বড় কারণ।

আনুষ্ঠানিকতা...

আমি এখন রাজবাড়ীতে একটি ওয়েব ফিল্মের শ্যুটিং করছি। ১৫ জানুয়ারি কোনমতে বাগদান সেরেই এখানে চলে এসেছি। কাজ চলবে ২৩ জানুয়ারি পর্যন্ত। সামনে ভালোবাসা দিবস আসছে। তাই আরও কিছু কাজের সিডিউল দেওয়া আছে। সব মিলিয়ে বিয়ে করার জন্য খুব বেশি সময় পাচ্ছি না। বিয়েটা হয়তো একদিনের ব্যাপার, কিন্তু প্রস্তুতির তো অনেক বিষয় থাকে। এখনো কোনো শপিংই করা হয়নি। ইচ্ছা আছে বিয়েতে লাল বেনারসি পরব। আমি আর আজগর মিলে পছন্দ করে কিনব শাড়িটি। সবমিলিয়ে ঠিক করেছি ২ তারিখে শুধু আকদ হবে। তবে শ^শুরবাড়ির ইচ্ছে এখনই ধুমধাম করে বিয়ের আয়োজন করার। তাই অল্প কদিন পর কাজের ব্যস্ততা কমে গেলেই হলুদ ও বৌ ভাতের অনুষ্ঠান করব।

নতুন কাজ...

সম্প্রতি বেশকিছু কাজ করেছি। এরমধ্যে দুটি ওয়েব কনটেন্টের কথা বলতে চাই। একটি এখন করছি আরটিভি প্লাসের জন্য। সকাল আহমেদ পরিচালিত এ ওয়েব কনটেন্টের নাম ‘হরিজন পল্লী’। রাজবাড়ীর হরিজন পল্লীতেই শ্যুটিং হচ্ছে। মেথর সম্প্রদায়ের গল্প, বুঝতেই পারছেন গল্পটি কতখানি চ্যালেঞ্জিং। আমি ললিতা নামের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছি। প্রভাবশালী ব্যক্তিদের দ্বারা মেয়েটির জীবনে এক বড় ধরনের অঘটন ঘটে যাওয়ার পরের জার্নি দেখানো হবে। চরিত্রটির কথা বলা, গেটাপ, মেকাপ, চলা ফেরা সবকিছুতেই আলাদা যত্ন নিতে হচ্ছে। সহশিল্পী হিসেবে আছেন আরশ খান, আফ্রি সেলিনা, লুৎফর রহমান জর্জ প্রমুখ। এর আগে কলকাতার ওয়েব প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য ‘দৌড়’ নামের একটি কাজ শুরু করেছি। শ্যুটিং হয়েছে ঢাকাতে। এখনো বেশিরভাগ কাজ বাকি। এই শ্যুটিংটিও বেশ কষ্টের। বেশিরভাগ কাজ হবে জঙ্গল আর রাস্তাঘাটে। এখানে সহশিল্পী হিসেবে পেয়েছি মোশাররফ করিম, রোবেনা রেজা জুঁই, এফ এস নাঈমকে।

সর্বশেষ
জনপ্রিয়