ঢাকা, বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯

বাদাম বিক্রি অতীত, গান গেয়েই বাড়ি, গাড়ি আর আইফোন ১৩ হাতে পেয়ে গেলেন বাদাম কাকু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:২৬, ২১ জুন ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

‘আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম’, এই গান গেয়েই জগত জোড়া খ্যাতি বীরভূমের দুবরাজপুরের ভুবন বাদ্যকরের। বাংলার গণ্ডি পার করে ‘কাঁচা বাদাম’ গান এখন ছড়িয়ে পড়েছে দেশে বিদেশে। মাত্র কয়েকমাসের মধ্যেই ভাগ্য বদলে গিয়েছে ভুবন বাদ্যকরের। বাদাম বেচা এখন অতীত। গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি নয়, এখন চারচাকায় ঘুরে বেড়ান ভুবন বাদ্যকর। মাটির বাড়ি ছেড়ে লাখ লাখ টাকা খরচ করে রাজমহল বানিয়েছেন এই ভাইরাল তারকা। বাদাম বিক্রেতা থেকে এখন তিনি জনপ্রিয় শিল্পী।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর এখন একটি ইউটিউব চ্যানেলেও খুলেছেন। আর সেখানেই তিনি ফাঁস করলেন আপতত তার হাতে এসেছে একটি আইফোন ১৩। উপহার হিসাবে এই আইফোন পেয়েছেন ভুবন বাদ্যকর।

বাদাম কাকু জানান, দিল্লিতে অনুষ্ঠান করতে গিয়েছিলেন, সেখানেই এই ফোন উপহার হিসাবে পেয়েছেন তিনি। সবচেয়ে মজার ব্যাপার হল হিন্দিতে এই ভিডিও বানিয়েছেন বাদাম কাকু। তার বাংলা মেশানো হিন্দি শুনে হেসে কুটোপাটি খাচ্ছে দর্শকরা।

আইফোন ১৩-এর কালো রঙা একটি ফোন গিফট হিসাবে পেয়েছেন বাদাম কাকু। কত দাম এই ফোনের? আইফোন ১৩-এর এই ফোনের সর্বনিম্ন বাজার মূল্য ৭২,৯৯০ টাকা। এরপর স্পেসিফিকেশন-এর উপর দাম নির্ভর করে। দাম এক লাখের বেশিও হতে পারে। এই ফোনটি কীভাবে ব্যবহার করতে হয়, এর ক্যামেরা কত জোরদার- তা দেখিয়েছেন ভুবন বাদ্যকর। 

সর্বশেষ
জনপ্রিয়