ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮

নিজের ভালবাসা প্রকাশ করলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৪, ২৫ সেপ্টেম্বর ২০২১  

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় সংসার ভেঙে গেছে প্রায়। ডিভোর্স চেয়ে মামলা দায়ের করেছেন। সেই মামলা রয়েছে আদালতে। অচিরেই রোশান সিংয়ের সঙ্গে তার বিচ্ছেদ কার্যকর হয়ে যাবে। যদিও রোশান আগে থেকেই সংসার করতে চাইছেন। কিন্তু কোনোভাবেই এই সংসার টিকিয়ে রাখতে রাজি নন শ্রাবন্তী।

এদিকে আবার নতুন করে প্রেমও শুরু করে দিয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রী যেই বিল্ডিং এ থাকে সেই একই বিল্ডিং-এ তার প্রেমিকও থাকে। প্রেমিকের জন্মদিন নিজের ঘরেই আয়োজন করেছেন শ্রাবন্তী।

তবে নিজের প্রেমের জীবন ছাড়াও পারিবারিক সম্পর্কেও বেশ সজাগ অভিনেত্রী। শ্রাবন্তীর বড় বোনের জন্মদিন আজ। আর তাই বিশেষ এই দিনে নিজের বোনকে নিয়ে সোশ্যাল হ্যান্ডেলে লিখলেন, বোনরা খানিক আমাদের মতো হয়, আবার আমাদের থেকে সম্পূর্ণ আলাদাও হয়।

বোনের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দিয়ে তার প্রতি নিজের ভালবাসা প্রকাশ করেছেন শ্রাবন্তী। শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, শুভ জন্মদিন দিদি। ভালবাসি।

কিছুদিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন স্মিতা। সদ্যোজাতর ছবি দিয়ে শ্রাবন্তী লিখেছিলেন, পুত্র সন্তান হয়েছে। তোমার জন্য আমি খুবই আনন্দিত দিদিভাই। ভালবাসি।

২০১৬ সালে অভিনেতা সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় স্মিতার। ‘মজনু’, ‘১০০% লাভ’-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন সুজয়। স্মিতাও বোন এবং স্বামীর পথে হেঁটে অভিনয় করেছেন। তবে অভিনেত্রী হিসেবে টলিউডে এখনো তিনি পরিচিত মুখ নন। বোনের সঙ্গে মাঝেমধ্যেই সময় কাটাতে দেখা যায় তাকে। শ্রাবন্তীর জন্মদিনেও ইনস্টাগ্রামে ছবি পোস্টের মাধ্যমে তাকে ভালবাসা জানিয়েছিলেন স্মিতা।

সর্বশেষ
জনপ্রিয়