ঢাকা, বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯

শাকিরা কি আবার সন্তানসম্ভবা?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৩, ২৫ জুন ২০২২  

শাকিরা

শাকিরা

প্রতারণার অভিযোগ এনে জেরার্ড পিকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন কলম্বিয়ান পপ সিঙ্গার শাকিরা। বিচ্ছেদের পর মাঝে মধ্যে দেখা হচ্ছে তাদের। সন্তানদের সময় দিচ্ছেন তারা। তবে কথা বলছেন না একে অপরের সঙ্গে।  

তবে ২২ বছর বয়সী তরুণীর সঙ্গে পিকের সম্পর্কের জেরে খুব আহত হয়েছেন ‘ওয়াকা ওয়াকা’ সিঙ্গার। সংবাদ মাধ্যম দাবি করেছে, ছয়দিন আগে শাকিরার যে গান প্রকাশ পেয়েছে তা পিকেকে ইঙ্গিত করে। 

 তার ‘ডোন্ট ইউ অরি’ গানটি এরই মধ্যে ইউটিউবে ১৮ মিলিয়ন ভিউ হয়েছে। এ সবের মধ্যে নতুন গুঞ্জন। শাকিরা নাকি আবার মা হতে চলেছেন। এক টেলিভিশন প্রোগ্রামে অংশ নিয়ে ড্যান্স করেন শাকিরা। 

এরপরই তার বেলি বাম্প দেখে ওই গুঞ্জন উঠেছে। যদিও বিষয়টি এখনও গুঞ্জনের পর্যায়ে আছে এবং শাকিরা বা পিকের পক্ষ থেকে কিছু বলা হয়নি। তবে পিকে নাকি শাকিরাকে যুক্তরাষ্ট্রের মায়ামি সেটেল হতে দিচ্ছেন না। 

সংবাদ মাধ্যম মার্কা দাবি করেছে, পিকের প্রভাব থেকে সন্তানদের মুক্ত রাখতে এবং পিকের পরিবার থেকে দূরে থাকতে শাকিরা তার দুই ছেলেকে নিয়ে মায়ামিতে সেটেল হতে চান। কিন্তু পিকে বাচ্চাদের অতো দূরে পাঠানো রাজি নন। পিকের কথা হলো, আলাদা থাকবে থাকো কিন্তু সন্তান নিয়ে দূরে যেতে দেব না।

সর্বশেষ
জনপ্রিয়