ঢাকা, রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯

বিচারক হয়ে আত্মপ্রকাশ করছেন মেহজাবীন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪২, ১৩ ফেব্রুয়ারি ২০২২  

মেহজাবীন চৌধুরী

মেহজাবীন চৌধুরী

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে বেশি সময় দেন এই অভিনেত্রী। কিন্তু এবার এই অভিনেত্রীকে দেখা যাবে বিচারকের ভূমিকায়। জানা গেছে, ‘স্কয়ার সুরের সেরা' নামের একটি গানের রিয়েলিটি শোর বিশেষ পর্ব ভালোবাসার গান দিয়ে সাজানো হয়েছে। সেখানে অতিথি বিচারক হিসেবে দেখা যাবে মেহজাবীন চৌধুরীকে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে রিয়েলেটি শোর এ বিশেষ পর্বটি প্রচারিত হবে। এ পর্বেই অতিথি বিচারকের আসনে বসবেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তার সঙ্গে প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে থাকবেন সুরকার, সংগীতশিল্পী এসআই টুটুল, কণ্ঠশিল্পী রুমানা ইসলাম ও সংগীত পরিচালক, সংগীতশিল্পী পিন্টু ঘোষ।

বিচারক হওয়া প্রসঙ্গে মেহজাবীন জানান, এটি একটি কোম্পানির কর্মীদের নিয়ে গানের রিয়েলিটি শো, যেটির ভাবনাটিই অভিনব। তিনি নিজেও রিয়েলিটি শো থেকে এসেছেন। তাই প্রতিযোগীদের অনুপ্রেরণা দেওয়া ও সাহস জোগানোর জন্য একটি বিশেষ পর্বের অতিথি বিচারক হিসেবে অংশ নিচ্ছেন। পুরো আয়োজনটি মুগ্ধ করেছে তাকে।

এই বিশেষ পর্বে গানের লড়াইয়ে অংশ নেবেন আরিফুল, মুমু, হৃদয়, সুকান্ত, মুসা, মাসুদরানা, শাহ আলম, রাহিমুল, শাখাওয়াত ও ফ্লোরেন্স। তাদের গানের সঙ্গে মেহজাবীনকে নাচতে, এমনকি অভিনয় করতেও দেখা যাবে। পুরো আয়োজনের সঞ্চালকের দায়িত্বে রয়েছেন উপস্থাপিকা মৌসুমী মৌ।

সর্বশেষ
জনপ্রিয়