ঢাকা, রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১০ ১৪২৮

দক্ষিণ রাউজান ছাত্রলীগ এর ফ্রি অক্সিজেন সেবা চালু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৫, ৩১ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দেশে করোনা পরিস্থিতি ব্যাপক হারে বেড়ে গিয়ে। শহরের পাশাপাশি এখন গ্রামেও করোনার পরিস্থিতি দিন দিন খারাপের দিকে যাচ্ছে। তাই রাউজানে করোনা আক্রান্ত ও মুমূর্ষু রোগীদের জন্য মানবতার হাত বাড়িয়ে দিয়েছে রাউজান উপজেলা ছাত্রলীগ দক্ষিণ। করোনায় আক্রান্ত ও যেকোন মুমূর্ষু রোগীর জন্য ফ্রিতে অক্সিজেন সেবা সার্ভিস চালু করেছে তারা।

ফোন করলে ছাত্রলীগের ছেলেরা অক্সিজেন পৌঁছে দিবে বাড়িতে। এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন রাউজান উপজেলা ছাত্রলীগ দক্ষিণের সভাপতি মো: জাহেদ ও সাধারণ সম্পাদক মো: সালাউদ্দিন।এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: সালাউদ্দিন বলেন, কোভিড-১৯পরিস্থিতি মোকাবিলায় ইতি মধ্যেই রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি’র পৃষ্টপোষকতায় রাউজান উপজেলা ছাত্রলীগ দক্ষিনের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা সরবরাহ কার্যক্রম চালু করা হয়েছে।

তিনি জানান এই মুহূর্তে মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করা প্রয়োজন। করোনার এ মহামারিতে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে  তাঁদের একটু স্বস্তি ফিরিয়ে দিতে পারলে তাঁহলে আমরা মনে করি আমাদের রাজনীতি মানুষের সেবার জন্য। আমরা করোনা শুরু থেকেও এলাকার মানুষের পাশে ছিলাম এখনো আমরা মানুষের সেবায় কাজ করতে চাই।ফোন কলে ফ্রি অক্সিজেন পেতে দক্ষিণ রাউজানের ৭টি ইউনিয়নে জরুরি ফোন নম্বরে যোগাযোগ করলে অক্সিজেন সেবা পৌঁছে যাবে।

সর্বশেষ
জনপ্রিয়