ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮

নড়াইলে চুপিসারে অসচ্ছল এক হাজার ক্রীড়াবিদের পাশে মাশরাফী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:০৯, ৬ মে ২০২০  

করোনাভাইরাসের এ সময়ে টিকে থাকাটাই হয়ে উঠেছে বড় চ্যালেঞ্জ। দীর্ঘদিন ঘরে বসে থাকায় অনেক ক্রীড়াবিদদেরই আয়-রোজগার নেই বললেই চলে। এমতাবস্থায় পরিবার নিয়ে চলা কঠিন হয়ে পড়েছে তাদের জন্য। কঠিন সময়ে নড়াইলের অসচ্ছল ক্রীড়াবিদদের পাশে এগিয়ে এসেছেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। 

মাশরাফী নিজে একজন ক্রীড়াবিদ। ফলে ক্রীড়াবিদদের কষ্ট অনুভব করতে পারেন সহজেই। তাই নড়াইলের তিন উপজেলার সাবেক ও বর্তমান ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠকের পাশাপাশি ক্রীড়ার সঙ্গে সংশ্লিষ্ট মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। 

মঙ্গলবার সকালে মাশরাফীর বাবা গোলাম মোর্ত্তজা স্বপন জেলা ক্রীড়া সংস্থার কাছ এক হাজার প্যাকেট শুভেচ্ছা উপহার হস্তান্তর করেন। জেলা ক্রীড়া সংস্থা ও নড়াইলের সকল কোচদের সমন্বয়ে গঠিত বিশেষ এক কমিটির মাধ্যমে মাশরাফীর শুভেচ্ছা উপহারটি পৌঁছে দেওয়া হচ্ছে। এই উপহারটি নড়াইলের ক্রিকেট ও ফুটবল থেকে শুরু করে ভলিবল, কাবাডি, হকি, ব্যাডমিন্টনসহ বিভিন্ন ক্রীড়াক্ষেত্রের সাবেক-বর্তমান সকল খেলোয়াড় যারা করোনার প্রভাবে সমস্যায় আছেন তাদেরকে দেয়া হবে বলে জানা গেছে।  

নড়াইল এক্সপ্রেস তার এই শুভেচ্ছা উপহারটি খুব গোপনে দেয়ার অনুরোধ করেছেন। এছাড়া উপহার দেয়ার সময় যেনো কোনো ছবি তোলা না হয় এ জন্যও সংশ্লিষ্টদের অনুরোধ করেছেন মাশরাফী। সবাইকে ক্রীড়াবিদদের সম্মানের কথা বিবেচনা করে চুপিসারে একে অপরের পাশে দাঁড়াতে অনুরোধ করেছেন তিনি।

চলমান করোনা সংকটে শুরু থেকেই নড়াইলের মানুষদের পাশে আছেন মাশরাফী বিন মোর্ত্তজা। হাসপাতালে জীবাণুনাশক কক্ষ স্থাপন, চিকিৎসকদের পিপিপি দেয়া থেকে শুরু করে নানাভাবে কাজ করে যাচ্ছেন তিনি। এর আগে গত সপ্তাহে কৃষকদের জন্য ধান কাটার জন্য হারভেস্টিং মেশিন নিয়ে এসেছেন নড়াইলের এই কৃতি সন্তান। 

সর্বশেষ
জনপ্রিয়