ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮

খুলনায় পূর্ণাঙ্গ আকারে চালু হচ্ছে বিটিভি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৪, ২৫ সেপ্টেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খুলনায় পূর্ণাঙ্গ আকারে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চালু হচ্ছে। তিনি বলেন, সব বিভাগে বিটিভির কেন্দ্র চালু হবে। এর ফলে শিল্পসাহিত্যর বিকাশ হবে এবং নতুন নতুন প্রতিভা আত্মপ্রকাশ করবে। কর্মসংস্থানের সৃষ্টি হবে। এ সময় নির্বাচনের আগেই খুলনায় বিটিভি পূর্ণাঙ্গ রূপে চালু হবে বলে জানান তথ্য ও সম্প্রচার মন্ত্রী।

জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর সাংবাদিক তহবিল থেকে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ড. হাছান মাহমুদ।

মন্ত্রী বলেন, সব মতাদর্শের সংবাদকর্মীরা প্রধানমন্ত্রীর অনুদান পাবেন। এক্ষেত্রে মতাদর্শ বিচার বিবেচনা হবে না। তিনি বলেন, সরকারপ্রধান সাংবাদিকবান্ধব। এজন্য সরকার সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছে। যা অন্য কোনো দেশে হয়নি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার। বিশেষ অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ।

অনুষ্ঠানে ৭৫ জন সাংবাদিককে ১০ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়। এর আগে মন্ত্রী বিটিভির খুলনা কেন্দ্র, বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্র পরিদর্শন করেন এবং বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

সর্বশেষ
জনপ্রিয়