ঢাকা, বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৭ ১৪২৮

ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফলতার সহিত বাস্তবায়ন করেছে মসিক: নির্বাহী কর্মকর্তা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৪, ৯ ডিসেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেছেন, প্রত্যেকটি শিশুই গুরুত্বপূর্ণ। তাই সুস্থ জাতি গঠন করতে হলে একটি শিশুও যেন ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন থেকে বাদ না যায় তা নিশ্চিত করতে হবে। ইতোপূর্বে ময়মনসিংহ সিটি কর্পোরেশন ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফলতার সহিত তা বাস্তবায়ন করেছে।

এ সফলতা ধরে রাখতে তিনি টিকাদান কর্মী, সুপারভাইজার, সংশ্লিষ্ট বিভিন্ন এনজিও সহ সকলের সহযোগিতা কামনা করেন। গতকাল বুধবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় শহীদ শাহাবুদ্দীন মিলনায়তনে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন মোহাম্মদ আনোয়ার হোসেন।

সভায় মূল প্রবন্ধ ‍উপস্থাপন করেন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ। তিনি বলেন, আগামী ১১ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত ৬ থেকে ১১ মাস বয়সী ৯ হাজার ৩০০ শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৫৬ হাজার ৮৫০ জন শিশুকে ১ টি করে লাল ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। অনুষ্ঠানে সচিব রাজীব কুমার সরকার, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, মেডিকেল অফিসার ডা. রেদাউর রহমান খান, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. ফাহমিদা ইসলাম, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধিসহ বিভিন্ন এনজিও প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়