ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮

অনেকদিন পর ‘মা’ কে কাছে পেলেন পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪১, ২২ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সুদিন এবং দুর্দিনে কীভাবে কাছের মুখগুলো বদলে যায়, গত কয়েক মাসে হাড়ে হাড়ে টের পেয়েছেন নায়িকা পরীমনি। জুন মাসে ঢাকা বোট ক্লাব কাণ্ড। প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগ যখন আনেন, তখন তার পাশে বেশি মানুষ ছিল না। কিন্তু একজনকে সবার খুব চোখে পড়ে। তিনি বিশিষ্ট নাটক ও চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরী। 

চয়নিকার ছবি ‘বিশ্বসুন্দরী’-র নায়িকা ছিলেন পরীমনি। সেই থেকে সখ্যতা। পরীমনির বিপদে তিনি পাশে থেকে সাহস জুগিয়েছেন তিনি। এই জন্য সমালোচিতও হয়েছেন। জুনের প্রথম সপ্তাহে চয়নিকা ঘোষণা করেন তার প্রথম ওয়েব ফিল্ম ‘অন্তরালে’-র নায়িকা হবেন পরীমনি।

ঘনিষ্ঠতা কেমন ছিল? গত ৮ জুন রাতে নিজের বাড়িতে সাংবাদিক সম্মেলন ডাকেন পরীমনি। সাংবাদিকদের সামনে ঢাকা বোট ক্লাবের কর্মকর্তা নাসিরউদ্দিন মাহমুদের বিরুদ্ধে তিনি ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগ করেন। সেই সাংবাদিক সম্মেলনে দেখা যায় পরীমনির কাঁধে হাত রেখে চয়নিকা পাশে বসে আছেন। তাকে পরীমনির চোখের পানি মুছতেও দেখা যায়। চয়নিকাকে নিজের ‘মা’ বলে অভিহিত করেন অভিনেত্রী। 

চয়নিকা নিজেও পরীমনিকে মেয়ের মতো মনে করেন বলে জানান। এরপর পরীমনির সঙ্গে চয়নিকাও ডিবি কার্যালয়ে যান। অনেকেই তাকে পরীর পরামর্শদাতা মনে করেছেন সেই সময়ে।

কিন্তু এই সুসময় বেশিদিন থাকেনি। গত ৪ আগস্ট পরীমনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার হন। চয়নিকা ও নায়িকার সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন ওঠে। বিদ্রুপ করা হয় পরীমনির ‘মম’ বা ‘মা’ ডাককেও। গোয়েন্দা পুলিশ এক সন্ধ্যায় জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়ে যায় চয়নিকাকে, ছাড়ে মধ্যরাতে। সেই থেকে চয়নিকা নীরব হয়ে যান। পরীমনির মুক্তির জন্য অনেকেই মুখর হয়ে উঠলেও তিনি সামিল হননি।

বর্তমানে পরীমনি জামিনে মুক্ত। সব সামলে নিজেকে তিনি নতুন করে সাজাচ্ছেন। পরপর ছবির কাজ শুরু হবে। সামনেই জন্মদিন, তার জমকালো পরিকল্পনা করছেন। ঠিক এই সময়ে চয়নিকা আবার চাইছেন তার প্রথম ওয়েব ফিল্ম ‘অন্তরালে’-র কাজ শুরু করতে এবং সেটি পরীমনিকে নিয়েই।

দুঃস্বপ্নের দিনগুলি নিয়ে চয়নিকা জানিয়েছেন, পরীর গ্রেফতারের পর আমাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। বিষয়টি আমাকে মানসিকভাবে ভেঙে দিয়েছিল। টানা তিন দিন এক জায়গাতেই যেন বসেছিলাম। এই দেড় মাসে নিজেকে অনেকটাই গুছিয়ে নিয়েছি। পরী আর আমার সম্পর্ক যেমন ছিল, তেমনই আছে। ছবিটা নিয়ে ওর সঙ্গে বসতে হবে। পরী সম্ভবত এখন ‘প্রীতিলতা’, ‘গুনিন’, ‘বায়োপিক’-এর কাজ করবে। পুরো অক্টোবর মাসটাই লাগবে। আমার ছবির কাজ শুরু হবে নভেম্বরে।

‘অন্তরালে’ ছবিতে পরীকে দেখা যাবে এক বনেদী পরিবারের স্ত্রী অর্পিতার চরিত্রে। তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন তারিক আনাম খান। ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এই ওয়েব ফিল্মটি দেখা যাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

সর্বশেষ
জনপ্রিয়