ঢাকা, বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২৫ ১৪২৮

শিগগিরই শুরু হচ্ছে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’ এর শুটিং

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৩, ১৮ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অনেকটা কৌতূহল রেখেই শেষ হয়েছিলো ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৩’। নাটকে কাবিলার চরিত্রে অভিনয় করা পলাশকে পুলিশ গ্রেফতার করার পর রীতিমতো তার মুক্তির দাবিতে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পরে যায়। তখন নির্মাতা কাজল আরেফিন অমি বলেন এর পরবর্তী সিজন নিয়ে এখনো কোন চিন্তা করেননি। অবশেষে সেই জল্পনার অবসান হলো। আসছে ‘ব্যাচলর পয়েন্ট-৪’। 

নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমিসহ এর প্রযোজনা প্রতিষ্ঠান ও শিল্পীরা রোববার ফেসবুকে ‘৪’ লিখে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’ আসবে, সেই ইঙ্গিত দিয়েছেন। এরপর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’। কাজল আরেফিন অমি বলেন, ঘটনা সত্য, আমরা ‘ব্যাচেলর পয়েন্ট-৪’ নিয়ে আসছি। শিগগিরই শুটিং শুরু করবো।

মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা এই নাটকে অভিনয় করে দারুণ সাড়া ফেলেছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে অনেক বেশি জনপ্রিয়তা।

কাবিলার সাজা হয়েছে। তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে। তারা কোনোভাবেই মেনে নিতে পারছেন না জনপ্রিয় চরিত্র কাবিলার গ্রেফতার হওয়া। সেই প্রতিবাদ জানিয়ে আন্দোলনেরও ডাক দিয়েছিলেন অনেক দর্শক। তাদের দাবি ছিলো, কাবিলাকে অবশ্যই মুক্তি দিতে হবে। হয়তো দর্শকের সেই ইচ্ছে পূরণ করতে চলেছে পরিচালক।

সর্বশেষ
জনপ্রিয়