ঢাকা, বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯

বিজয়ীকে একটু সম্মান দিতে শিখুন! অন্যের মুকুট ছিনিয়ে পরা রাখিকে তুমুল কটাক্ষ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:২৯, ২৫ জুন ২০২২  

রাখি সবন্ত

রাখি সবন্ত

বরাবরই চর্চায় থাকতে ভালবাসেন রাখি। বার বারই উস্কে দেন বিতর্ক। এ বার যেমন বিজয়ীর মুকুট ছিনিয়ে পরে ফেললেন মাথায়। ঝলসে উঠল ক্যামেরা।

তিনি মানেই চর্চা। এই বিতর্কিত মন্তব্য করছেন, তো এই সম্পর্ক নিয়ে খুল্লমখুল্লা। কখনও বা আজব কাণ্ডকারখানায় টেনে নিচ্ছেন প্রচারের আলো। এ বার যেমন এক প্রতিযোগিতার বিজয়ীর মুকুট ছিনিয়ে নিজের মাথায় পরে ফেললেন রাখি সবন্ত। ব্যস! রে রে করে উঠলেন মানুষ!

মুম্বই সংবাদমাধ্যমের খবর, পুরুষদের এক সৌন্দর্য প্রতিযোগিতার বিজয়ী আদিত্য খুরানার সঙ্গে বিমানবন্দরে দেখা রাখির। নিমেষে মজায় মাতেন ‘লক আপ’-এর সঞ্চালিকা। আদিত্যর মাথার মুকুট খুলে এ দিক ঘোরাচ্ছেন, ও দিক ঘোরাচ্ছেন। তার পরে সটান পরে বসলেন নিজের মাথায়! সঙ্গে ভাবভঙ্গি এমন, যেন নিজেই প্রতিযোগিতায় জিতেছেন! মুকুট পরাতে চাইলেন নতুন প্রেমিক আদিল খান দুরানিকেও। এ দিকে ভ্যাবাচ্যাকা খাওয়া মুখে দাঁড়িয়ে মুকুটের অধিকারী স্বয়ং। এবং পুরোটাই ধরা দিল পাপারাৎজিদের ক্যামেরায়।

শেষমেশ মুকুট অবশ্য ঠিক লোককেই ফিরিয়ে দিয়েছেন রাখি। শুধু তা-ই নয়, নিজে হাতে আরতিও করেছেন সদ্যবিজয়ী আদিত্যর। তাতে অবশ্য কেউ ছেড়ে কথা বলেনি। রাখির দিকে উড়ে এসেছে একের পর এক কটাক্ষ।

ছবি দেখে কারও খোঁচা, ‘‘আরে, বিজয়ীকে একটু সম্মান করতে শিখুন।’’ কেউ বলেছেন, ‘‘প্রতিযোগিতার বিজয়ী অন্য লোক, আপনি প্রচারের আলো কাড়ছেন কেন!’’ কারও আবার মন্তব্য, ‘‘আহা রে, যে জিতেছে, সে কেমন বেচারার মতো দাঁড়িয়ে!’’

তাতে অবশ্য রাখির থোড়াই কেয়ার! কে কী বলল, তাতে কবেই বা কান দিয়েছেন অভিনেত্রী!

সর্বশেষ
জনপ্রিয়