ঢাকা, বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯

পদত্যাগ করছেন চেলসি চেয়ারম্যান ব্রুস বাক

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৩১, ২১ জুন ২০২২  

ব্রুস বাক

ব্রুস বাক

প্রায় ২০ বছর ধরে দায়িত্ব পালনরত চেলসি চেয়ারম্যান ব্রুস বাক পদত্যাগ করতে যাচ্ছেন। সোমবার এমনটাই জানিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি। জুনের শেষভাগে দায়িত্ব ছেড়ে দিবেন মার্কিন এই কর্মকর্তা। তবে সিনিয়র উপদেষ্টা হিসেবে ক্লাবের সঙ্গে যুক্ত থাকবেন তিনি।

মে মাসের শেষে ক্লাবের মালিকানা টড বোহেলির নেতৃত্বাধীন কনসোর্টিয়ামের কাছে হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এরপর চেয়ারম্যানের পদ ছাড়তে যাচ্ছেন বাক। 

তিনি বলেন,মাঠে চেলসিকে দুর্দান্ত সফলতা এবং কমিউনিটিতে এর ইতিবাচক প্রভাব ফেলার সহায়তা করতে পেরে আমি গর্বিত। এখনই দায়িত্ব ছাড়ার সঠিক সময়। এখন আমরা যেখানে রেখে যাচ্ছি সেখান থেকে ক্লাবের ভিতকে আরো মজবুত করবে নতুন মালিক।

রুশ ধনকুবের আব্রামোভিচকে চেলসির মালিকানায় আসতে গুরুত্বপুর্ণ ভুমিকা রাখা বাক ২০০৩ সালে চেলসির চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন করেছিলেন। এই সময় তিনি ক্লাবটি দেখভাল করেছেন এবং মাঠের লড়াইয়ে পৌঁছে দিয়েছেন সফলতার শিখরে। পুরুষ ও মহিলা উভয় দলই দারুন সফলতা লাভ করেছে তার আমলে।  

নতুন মালিক বোহেলি বলেন, ব্রুসের নেতৃত্বে আন্তর্জাতিক ও ঘরোয়া ফুটবলে চেলসি ফুটবল ক্লাব শীর্ষ পর্যায়ে পৌছাতে সক্ষম হয়েছে। পাশাপাশি খেলাধুলার সবচেয়ে সক্রিয় সামাজিক দায়বদ্ধতার প্রকল্পগুলোকে বিকশিত করেছেন। এমন অবদানের জন্য আমরা তাকে ধন্যবাদ জানাই।

সর্বশেষ
জনপ্রিয়