ঢাকা, রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১৩ ১৪২৯

তৃণমূলই আওয়ামী লীগের প্রাণঃ নাছিম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৪, ২৮ ফেব্রুয়ারি ২০২২  

বাহাউদ্দিন নাছিম

বাহাউদ্দিন নাছিম

তৃণমূলকে ঐক্যবদ্ধ করে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করা হবে বলে জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। 
তিনি বলেন, আওয়ামী লীগ বড় দল। তৃণমূলে আমাদের নেতা-কর্মীদের অভাব নেই। আজকে দেশের উন্ন্য়নকে বাধাগ্রস্থ করতে একটি কুচক্রী মহল গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে। তাদের মোকাবিলায় তৃণমূলকে প্রকৃত অর্থে শক্তিশালীর করার বিকল্প নেই।
নাছিম মাতুয়াইল বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৬৫নং ওয়ার্ডের আওতাধীন ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 
এর আগে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। এছাড়াও সম্মেলনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির এবং সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজী মনিরুল ইসলাম মনু এমপি।
বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি সব সময় চায় দেশের গণতন্ত্র বিপন্ন হোক। এজন্য বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সব সময় হতাশা ছড়িয়ে বেড়ান। দেশে গণতান্ত্রিক ধারাবাহিকতা থাকুক তারা তা চায় না। এটা ধারাবাহিকভাবে তাদের অভ্যাসে পরিণত হয়েছে।
তিনি বলেন, নির্বাচন কমিশন সংবিধান অনুযায়ী হবে। রাষ্ট্রপতি সংবিধান অনুযায়ী প্রধান নির্বাচন কমিশনার ও কমিশনারদের যেভাবে করে দিবেন আওয়ামী লীগ স্বাগত জানাবে। বাংলাদেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে প্রয়োজন নির্বাচন। আর নির্বাচনের জন্য প্রয়োজন নির্বাচন কমিশন। সুতরাং সে নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্থা, শ্রদ্ধা থাকতে হবে।
মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান খানের সভাপতিত্বে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি মিসবাহুর রহমান ভূইয়া রতন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন প্রমূখ বক্তব্য রাখেন।

সর্বশেষ
জনপ্রিয়