ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮

শেরপুরে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৪, ২৫ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ শেরপুর জেলা শহরের পৌরসভার শীতলপুর মহল্লায় গতকাল শুক্রবার রাত ১০টার দিকে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আনিস মিয়া ওরফে আনিসুর রহমান (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

অভিযানকালে তার সহযোগি একই মহল্লার জনৈক খোকা মিয়া ছেলে মোঃ আঃ হান্নান পালিয়ে যায়।

ধৃত আনিস মিয়া ওরফে আনিসুর রহমান শেরপুর পৌরসভার শীতলপুর মহল্লার জনৈক মোঃ আবুল কাশেমের ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হক এর নির্দেশনায় ডিবির উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম, এসআই ইউসুব আলী, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জহুরুল হক সঙ্গীয় ফোর্সসহ গতকাল শুক্রবার রাত ১০টার দিকে শেরপুর পৌরসভার শীতলপুর মহল্লার পরিত্যক্ত নাবিল রাইস মিলের দক্ষিণ পার্শ্বে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী আনিস মিয়া ওরফে আনিসুর রহমানকে আটক করা হলে তার অপর সহযোগি একই মহল্লার খোকা মিয়ার ছেলে মোঃ আঃ হান্নান কৌশলে পালিয়ে যায়। পরে আনিস মিয়া ওরফে আনিসুর রহমানের দেহ তল্লাশী ও পরিহিত জিন্সের প্যান্টের পকেট থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ডিবি পুলিশ।

ধৃত আনিস মিয়া ওরফে আনিসুর রহমান ডিবি পুলিশের কাছে স্বীকারোক্তিতে জানিয়েছে তার সহযোগি মোঃ আঃ হান্নান চট্টগ্রামসহ বিভিন্নস্থান থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে তারা দু’জনে ব্যবসা করে আসছিল।

ডিবির (ওসি) মোঃ রেজাউল হক ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আনিস মিয়া ওরফে আনিসুর রহমানকে গ্রেফতারের বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

এব্যাপারে শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ২৫ সেপ্টেম্বর শনিবার দুপুরে ধৃত মাদক ব্যবসায়ীকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

সর্বশেষ
জনপ্রিয়