ঢাকা, সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৭ ১৪২৯

স্বামীকে নিয়ে চট্টগ্রামে উড়ে গেলেন পরীমনি, কী করবেন সেখানে?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫১, ৩ ডিসেম্বর ২০২২  

স্বামীকে নিয়ে চট্টগ্রামে উড়ে গেলেন পরীমনি, কী করবেন সেখানে?

স্বামীকে নিয়ে চট্টগ্রামে উড়ে গেলেন পরীমনি, কী করবেন সেখানে?

আলোচিত দম্পতি শরিফুল রাজ ও পরীমনি বন্দর নগরী চট্টগ্রামে গিয়েছেন। সেখানে চালু হচ্ছে দেশের জনপ্রিয় মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’-এর নতুন শাখা। গতকাল শুক্রবার (২ ডিসেম্বর) এটি যাত্রা শুরু করে। 

চট্টগ্রামের আঞ্চলিক ভাষার দুটি ছবি দিয়ে ‘স্টার সিনেপ্লেক্স’ এ শাখা যাত্রা শুরু করবে। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত তানিম রহমান অংশু পরিচালিত ‘ন ডরাই’ ও সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ইমরাউল রাফাত পরিচালিত ‘মেড ইন চিটাগং’ চলবে সিনেপ্লেক্সটিতে।

চট্টগ্রাম নগরীতে একটি মাল্টিপ্লেক্স সিনেমা হল ছিল সময়ের দাবি। এবার সেই দাবি পূরণ হয়েছে। চট্টগ্রাম শহরের চকবাজার এলাকায় (নবাব সিরাজ উদ্দিন রোড) বালি আর্কেড শপিং কমপ্লেক্সে অবস্থিত সুপরিসর এই মাল্টিপ্লেক্সে তিনটি হল রয়েছে। আসন সংখ্যা যথাক্রমে ৮৬ (হল-১), ১৯৬ (হল-২) এবং ১২৫ (হল-৩)।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল গণমাধ্যমকে জানান, নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসংবলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে।

উল্লেখ্য, ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। বর্তমানে এই সিনেমা হলের ৫টি শাখা রয়েছে রাজধানী ঢাকায়।

সর্বশেষ
জনপ্রিয়