ঢাকা, বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৭ ১৪২৮

শেরপুরের নকলা-নালিতাবাড়ীর ২১ ইউপিতে ভোট গ্রহণ শুরু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৪, ২৮ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তৃতীয় ধাপে শেরপুরের নকলা ও নালিতাবাড়ী উপজেলার ২১টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। ২৮ নভেম্বর রবিবার সকাল ৮টা থেকে ওই ভোট গ্রহণ শুরু হয়।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, এবারের নির্বাচনে ২১ ইউনিয়নের মধ্যে দুইটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বাকি ১৯ টি ইউনিয়নে ওই পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে সবকটি ইউপিতেই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

সরেজমিনে নকলা উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের পাইস্কা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, পুরুষ ও নারী ভোটাররা লাইনে দাঁড়িয়ে ভোট দেওয়ার জন্য অপেক্ষা করছেন। এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোরশেদ আলম জানান, এ কেন্দ্রে ৯০২ জন ভোটার রয়েছেন। সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। আশা করছি সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ শেষ হবে।

উল্লেখ্য, এ নির্বাচনে নকলা উপজেলায় ৩৫ জন চেয়ারম্যান প্রার্থী, ২৮৬ জন সাধারণ সদস্য প্রার্থী ও ৮৯ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৩৮ হাজার ৯৫০ জন । আর নালিতাবাড়ী উপজেলায় ৪১ জন চেয়ারম্যান প্রার্থী, ৩৭০ জন সাধারণ সদস্য প্রার্থী ও ১৪৫ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৯৫ হাজার ৫২০ জন।

সর্বশেষ
জনপ্রিয়