ঢাকা, বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৭ ১৪২৮

নুসরাতের পোশাক দেখে আঁতকে ওঠলেন বাবা-মা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:১১, ৯ ডিসেম্বর ২০২১  

নুসরাত ভারুচা

নুসরাত ভারুচা

বলিউডের নায়িকা নুসরাত ভারুচা অভিনয়ের সঙ্গে সঙ্গে তার বোল্ড ইমেজের জন্যও চর্চ্চায় থাকেন। বেশ কয়েকটি ছবিতে ভালো অভিনয় করেছেন তিনি, যেগুলি বক্স অফিসে সুপার হিট হয়েছে। পর্দায় নুসরাতের ফ্যাশন সেন্স বেশ পছন্দ করে দর্শক। কিন্তু একবার নুসরাত একটি ছবিতে এমন পোশাক পরেছিলেন, যা তার পরিবারের পছন্দ হয়নি।

‘সোনু কে টিটু কি সুইটি’ ছবির ‘ছোট ছোটে পেগ’ গানটি দারুণ জনপ্রিয় হয়েছিল। এই গানের ভিডিওতে কার্তিক আরিয়ান এবং সানি সিং-এর সঙ্গে নুসরাত ভারুচাও নেচেছিলেন। ভিডিওতে দেখা যায়, নুসরাত ভারুচা লাল ব্র্যালেট এবং ম্যাচিং স্কার্ট পরেছিলেন। ছবির ঐ গানে তার পোশাক দেখে রেগে গিয়েছিলেন তার পরিবারের সদস্যরা।

একটি সাক্ষাৎকারে নুসরাত বলেছিলেন যে, আমার বাবা, মা এবং ঠাকুমা গানটির ভিডিও যেদিন প্রকাশ হয়েছিল সেদিনই দেখেছিলেন। বাবা আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলেন, এটা কি ব্রা পরেছ? আমি কয়েক সেকেন্ড চুপ করে থাকলাম তারপর বললাম- এটা ব্রা নয়, ব্রালেট। মেয়েরা এটা পরেন। 

নুসরাত ভারুচা আরো জানান, গানে তার পোশাক দেখে পরিবারের সদস্যরা হতবাক হয়ে যান। কিন্তু ঐ গানে সবাই আমায় পছন্দ করেন  সবাই প্রশংসা করেছেন এবং গানটি হিট হয়েছে। কিছু জিনিস যেভাবে দেখতে ভালো লাগে সেভাবেই উপস্থাপনা করা উচিত।

সর্বশেষ
জনপ্রিয়