ঢাকা, মঙ্গলবার   ২৪ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪২৯

শেরপুরের শ্রীবরদীতে হেলথ ক্যাম্প ও স্বাস্থ্য পরিচর্যা সমাগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৭, ২০ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত “কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল” এবং “মা ও শিশু সহায়তা” কর্মসূচির আওতায় শ্রীবরদী পৌরসভার ২০১৯-২০ ও ২০২০-২১ অর্থ বছরের ভাতাপ্রাপ্ত উপকারভোগীদের নিয়ে হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর শ্রীবরদী’র আয়োজনে আয়শা আইন উদ্দিন মহিলা কলেজের সম্মেলন কক্ষে দিনব্যাপী উপকারভোগীদের স্বাস্থ্য পরীক্ষা ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: সৈয়দা তহোরা তুজ আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান।

এসময় উপজেলা শিক্ষা কর্মকর্তা জিয়াউল হক, ভারপ্রাপ্ত পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল কুদ্দুছ, উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার মো. শামিম আলম সহ গণমাধ্যমকর্মী, স্বাস্থ্যসেবিকারা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে হেলথ ক্যাম্পে উপকারভোগীদের মাঝে চাল, তেল, মসুর ডাল, লবণ, চিনি, সুজি সহ অন্যান্য স্বাস্থ্য পরিচর্যা সামগ্রী বিতরণ করা হয়।

সর্বশেষ
জনপ্রিয়