ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৫ ১৪২৯

মিঠামইনে ‘প্রেসিডেন্ট রিসোর্ট’ এর ভিত্তি প্রস্তর স্থাপন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৮, ৫ ডিসেম্বর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামের দক্ষিণ পাশে হাওরে শুক্রবার ডাঃ শাহরিয়ার নিজস্ব জমির উপর ৩৫ একর এলাকা জুড়ে ফিসারীর চার পাশে “প্রেসিডেন্ট রিসোটর্” নামে একটি রিসোর্টের আনুষ্ঠানিক ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি রেজুয়ান আহমেদ তৌফিক।

ফিসারীর চার পাশে মনোরম পরিবেশে অত্যাধুনিক ইমারত নির্মান করা হবে। কিশোরগঞ্জের হাওরে এই প্রথম পর্যটকদের জন্য অত্যাধুনিক একটি রিসোর্ট নির্মান হতে যাচ্ছে। পর্যায়ক্রমে অত্যাধুনিক মান সম্মত সুযোগ সুবিধার ব্যবস্থা করা হবে। শুকনো মৌসুমে মিঠামইন উপজেলা সদর থেকে গাড়ী নিয়ে এ রিসোর্টে আসার ব্যবস্থা রয়েছে। বর্সায় ৩৫ কিলোমিটার অল ওয়েদার সড়ক থেকে ইঞ্জিন চালিত ট্রলার, স্পীডবোট নিয়ে রিসোর্টে যাতায়াত করা যাবে। আগামী বর্সা মৌসুমের পূর্বেই রিসোর্টির আংশিক কাজ সম্পন্ন করার হবে বলে কর্তৃপক্ষ জানিয়েছেন। এ রিসোর্ট নির্মাণ হলে হাওরে পর্যটকের আনাগোনা বেড়ে যাবে। 

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ঢাকা তেজগাঁও জোনের ডিসি হারুন অর রশিদ, কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, ঘাগড়া ইউপি চেয়ারম্যান আলহাজ মোসলেহ উদ্দিন, সাবেক চেয়ারম্যান মুখলেছুর রহমান ভূঁইয়া, মিঠামইন থানার ওসি জাকির রাব্বানী, ‌‘প্রেসিডেন্ট রিসোর্টে’র পরিচালক ডাঃ শাহরিয়ার সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

সর্বশেষ
জনপ্রিয়