ঢাকা, বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২৫ ১৪২৮

শেরপুরের নালিতাবাড়ীতে ইউপি নির্বাচনে পুরাতন প্রার্থীদের উপর আস্থা রেখেছে আওয়ামীলীগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৭, ২৭ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে পুরাতন প্রার্থীদের উপর আস্থা রেখেছে আওয়ামীলীগ। গত নির্বাচনে ১২টি ইউনিয়নের আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়া প্রার্থীদের মধ্যে আসন্ন নির্বাচনে ১০ প্রার্থীকেই নৌকার টিকেট দিয়েছে দলটি।

উপজেলা আওয়ামীলীগের সূত্রে জানা গেছে, উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন তৃতীয় ধাপে অর্থ্যাৎ ২৮ নভেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এরই প্রেক্ষিতে গত ২২ অক্টোবর তফসিল ঘোষনার পর ২৩ ও ২৪ অক্টোবর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে ১২ টি ইউনিয়নের মোট ৯৩ জন প্রার্থী ফরম সংগ্রহ করেন। তারপর তাদের নাম জেলা আওয়ামীলীগের পাঠানো হয়। সেখান থেকে দলীয় কার্যালয়ে প্রার্থীদের নাম পাঠানো হয়। দলীয় কার্যালয়ে যাচাই বাছাই শেষে রোববার বিকেলে মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করা হয়।

আওয়ামীলীগ থেকে উপজেলার ১২ টি ইউনিয়নে মনোনয়ন প্রাপ্তরা হলেন পোড়াগাঁও ইউনিয়নে বন্ধনা চাম্বুগং(দ্বিতীয়বার নৌকা প্রাপ্ত), নন্নী ইউনিয়নে মো. বিল্লাল হোসেন চৌধুরী (দ্বিতীয়বার নৌকা প্রাপ্ত), রাজনগর ইউনিয়নে বিপ্লব কুমার বর্মণ (উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি), নয়াবিল ইউনিয়ন মো. নূর ইসলাম (দ্বিতীয়বার নৌকা প্রাপ্ত), রামচন্দ্রকুড়া ইউনিয়নে মো. আমান উল্লাহ (দ্বিতীয়বার নৌকা প্রাপ্ত), কাকরকান্দি ইউনিয়নে মো. শহীদ উল্লাহ তালুকদার (বর্তমান চেয়ারম্যান ও দ্বিতীয়বার নৌকা প্রাপ্ত) , নালিতাবাড়ী ইউনিয়নে মো. আসাদুজ্জামান (বর্তমান চেয়ারম্যান ও দ্বিতীয়বার নৌকা প্রাপ্ত), রূপনারায়নকুড়া ইউনিয়নে মো. মিজানুর রহমান (বর্তমান চেয়ারম্যান ও দ্বিতীয়বার নৌকা প্রাপ্ত), মরিচপুরান ইউনিয়নে খন্দকার মো. শফিকুল ইসলাম শফিক(বর্তমান চেয়ারম্যান ও দ্বিতীয়বার নৌকা প্রাপ্ত), যোগানিয়া ইউনিয়নে মো. আব্দুল লতিফ (উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক), বাঘবেড় ইউনিয়নে মো. আব্দুস সবুর (বর্তমাম চেয়ারম্যান ও দ্বিতীয়বার নৌকা প্রাপ্ত) ও কলসপাড় ইউনিয়ন থেকে মো. আবুল কাসেম (বর্তমান চেয়ারম্যান ও দ্বিতীয়বার নৌকা প্রাপ্ত)।

আগামী ২ নভেম্বর মনোনয়নপত্র দাখিল, ৪ নভেম্বর বাছাই, ১১ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার ও ২৮ নভেম্বর ভোট গ্রহনের তারিখ ঘোষনা দিয়েছে নির্বাচন কমিশন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘কেন্দ্র থেকে যাদের মনোনয়ন দেওয়া হয়েছে তাদের পক্ষেই আমাদের উপজেলা আওয়ামালীগের নেতাকর্মীরা কাজ করবেন। আশা করি দলের বাইরে গিয়ে কেউ বিদ্রোহী নির্বাচন করবেন না।’

সর্বশেষ
জনপ্রিয়