ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮

ময়মনসিংহে ট্রেনে ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা, ১ জন আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৭, ২৫ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ২ জন নিহত এবং একজন আহতের ঘটনায় ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলা হয়েছে। এঘটনায় সন্দেহজনক ময়মনসিংহ শহরের কৃষ্টপুর এলাকার শিমুল নামের এক কিশোরকে কেওয়াটখালি থেকে আটক করেছে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯ টা ৫৫ মিনিটে জামালপুর রেল স্টেশনে ট্রেন থেকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত ৩জনকে নামানোর পর জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। এঘটনায় শুক্রবার রাতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত সাগরের মা হনুফা খাতুন বাদী হয়ে ময়মনসিংহ রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত ৮/১০ জনকে আসামী করা হয়েছে।

ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মামুন রহমান জানান, জামালপুরগামী কমিউটার ট্রেনে ছিনতাই ও দুইজন খুনের ঘটনায় থানায় মমলা হয়েছে। এঘটনায় সন্দেহজনক একজনকে আটকের পর কোর্টে প্রেরণ করা হয়েছে। পুলিশ গুরুত্বের সাথে বিষয়টি তদন্ত করছে।

উল্লেখ্য, ময়মনসিংহের গফরগাঁও স্টেশনে কয়েকজন ছিনতাইকারী ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদে উঠে। ছাদে থাকা তিন যাত্রীর কাছ থেকে মোবাইলসহ নগদ টাকা ছিনিয়ে নেয়ার সময় বাঁধা দিলে ছিনতাইকারীরা প্রথমে দুজনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ও পরে রুবেল মিয়াকেও ছুরিকাঘাত করে। ট্রেনটি ময়মনসিংহ স্টেশনে ঢোকার আগেই কেওয়াটখালী ওভারব্রীজের কাছে মোবাইল ও নগদ টাকা পয়সা নিয়ে ছিনতাইকারীরা নেমে পড়ে। পরে আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী মিতালী বাজার এলাকার ওয়াহিদের ছেলে নাহিদ মিয়া ও জামালপুর শহরের বাগেড়হাটা বটতলা এলাকার হাফিজুর রহমানের ছেলে সাগরকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ
জনপ্রিয়