ঢাকা, রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১০ ১৪২৮

কুতুবদিয়া দ্বীপে প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণ সামগ্রী প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:১২, ৩১ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কক্সবাজারের কুতুবদিয়া দ্বীপের বিভিন্ন সড়কে টমটম শ্রমিকরা প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে গাড়ি নিয়ে রাস্তায় নেমে পড়েছে। প্রশাসন আর পুলিশের সাথে চোর পুলিশ খেলতে খেলতে অনেক টমটম চালক গাড়িসহ ধরা পড়ে। উপজেলা প্রশাসন উক্ত গাড়ি  শ্রমিকদের জরিমানা না করে, তার পরিবর্তে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী প্রদান করেন।

গাড়িসহ আটক ৭৫ জন টমটম শ্রমিককে উপজেলা পরিষদ ভবনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী প্রদান করেন।

গাড়ি শ্রমিকরা জানান, ক্ষুধার যন্ত্রণা সহ্য করতে না পেরে পেঠের দায়ে লকডাউন অমান্য করে গাড়ি নিয়ে বের হই। আটক হওয়ার পর, আমাদের শাস্তি হবে, থানা হাজতে পাঠাবে এই ভয় পাই। কিন্তু মানবিক কর্মকর্তা কুতুবদিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ নুরের জামান চৌধুরী এসে শাস্তি দিলেন ভিন্নভাবে। আমরা মানবিক এই অভিভাবককে ধন্যবাদ জানাচ্ছি। 

তিনি আমাদেরকে সাজা দেওয়ার পরিবর্তে উল্টো প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী প্রদান করায় তার এমন কাজে আমরা খুশি ও আজীবন ঋণী হয়ে থাকলাম। কুতুবদিয়া উপজেলা পরিষদ ভবনে ৭৫ জন টমটম শ্রমিককে চাল, ডাল, আলু, তৈল, পিয়াঁজের একটি ত্রাণের প্যাকেট হাতে তুলে দেন। 

এ সময় কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওমর হায়দার, পিআইও খোকন চন্দ্র দাশ, জনস্বাস্হ্য প্রকৌশলী মনিরুজ্জামান দেওয়ানজি ও জীপ শ্রমিক নেতা ড্রাইভার নুরুল হুদা উপস্হিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়