ঢাকা, বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯

প্রস্তুতি ম্যাচের পারফরম্যান্সে সন্তুষ্ট বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৭, ১৪ জুন ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

টেস্ট সিরিজ মাঠে গড়াতে বেশি দেরি নেই। দুদিন বাদেই ওয়েস্ট ইন্ডিজের মাটিতে সাদা পোশাকে লড়বে বাংলাদেশ। তবে মূল সিরিজের অনেকটা আগেই ক্যারিবীয় মুল্লুকে গিয়ে অনুশীলন নিচ্ছে বাংলাদেশ। খেলে ফেলেছে তিনদিনের প্রস্তুতি ম্যাচও। সিরিজ শুরুর আগে নিজেদের প্রস্তুতি নিয়ে সন্তুষ্ট বাংলাদেশ।

একমাত্র প্রস্তুতি ম্যাচ শেষ হওয়ার পর এমনটাই জানালেন, দলের প্রতিনিধি ইবাদত হোসেন। বিসিবির এক ভিডিও বার্তায় নিজেদের স্বস্তির কথা বললেন এই পেসার।

আজ সোমবার প্রস্তুতি ম্যাচ শেষে ইবাদত বলেন, ‘তিন দিনের প্রস্তুতি ম্যাচ শেষ হলো আজকে। প্রস্তুতি সবার খুব ভালো হয়েছে। ব্যাটসম্যানরা সবাই খুব ভালো করেছে। তামিম ভাই দেড়শ করেছেন, শান্ত পঞ্চাশ করেছে। ব্যাটিং অর্ডারে সবাই মোটামুটি ভালো করেছে।’

এরপর বোলিং বিভাগ নিয়ে স্বস্তি প্রকাশ করে তরুণ এই পেসার বলেন, ‘বোলিংয়ে আমরা ভালো করেছি, শুরুটা ভালো হয়েছে। মুস্তাফিজ যোগ দিয়ে আজকে প্রথম ওভারেই দুই উইকেট এবং সব মিলিয়ে তিন উইকেট নিয়েছে। প্রস্তুতির দিক থেকে তিন দিনের ম্যাচটি আমরা উপভোগ করেছি।’

আগামী ১৬ জুন থেকে শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট শুরু ২৪ জুন। দুটি টেস্ট শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

টেস্টের পর অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজ। ২ ও ৩ জুলাই প্রথম দুই টি-টোয়েন্টি হবে ডোমিনিকায়। ৭ জুলাই গানায়ায় অনুষ্ঠিত হবে শেষ টি-টোয়েন্টি।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ গায়ানায় অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে ১০, ১৩ ও ১৬ জুলাই। টি-টোয়েন্টি ম্যাচ বাংলাদেশ সময় রাত ১১টায় এবং ওয়ানডে ম্যাচ সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে।

সর্বশেষ
জনপ্রিয়