ঢাকা, বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯

পদ্মাসেতুর দুই পাড়ে দুটি থানার উদ্বোধন হচ্ছে আজ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:২১, ২১ জুন ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

কোটি মানুষের স্বপ্নের পদ্মাসেতুর নিরাপত্তায় দুই পাড়ে দুই থানার উদ্বোধন হতে যাচ্ছে আজ মঙ্গলবার। চারতলা বিশিষ্ট থানা দুটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মঙ্গলবার (২১ জুন) সকাল ১০টায় উদ্বোধন করবেন। 

পদ্মাসেতু উত্তর থানার ওসি মোহাম্মদ আলমগীর হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার পদ্মা সেতু টোলপ্লাজা প্রান্তে অবস্থিত পদ্মাসেতু উত্তর থানা ও শরীয়তপুরের জাজিরা প্রান্তে অবস্থিত পদ্মাসেতুর দক্ষিণ থানা দুটির উদ্বোধনকে ঘিরে চলছে নানা প্রস্তুতি। সপ্তাহখানেক থেকেই থানার উদ্বোধনকে কেন্দ্র করে বিশেষ আবেগ বিরাজ করছে। এরমধ্যে নান্দনিক থানা ভবন দুটিকে ধোঁয়া-মোছার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। 

এদিকে থানা দুটিতে এরমধ্যে লোকবল নিয়োগ প্রদান করা হয়েছে। দুটি থানাই মূলত সেতুর নিরাপত্তা এবং সংশ্লিষ্ট এলাকার সাধারণ মানুষের আইনি সহায়তার জন্য কাজ করবে। প্রতিটি থানায় একজন সহকারী পুলিশ সুপারসহ ৪০ জন করে পুলিশ সদস্য দায়িত্বে থাকবেন বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন। 

তিনি জানান, আগামী ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মাসেতুর আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের পর ২৬ জুন সকাল ৬টা থেকে সেতু দিয়ে দিনরাত ২৪ ঘণ্টাই যানবাহন চলাচল করবে। সাধারণ মানুষ ও পর্যটকদের নিরাপত্তার স্বার্থে থানা দুটির পাশাপাশি সেতু এলাকায় থাকবে বাড়তি নিরাপত্তা।

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়