ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮

লিভারপুলকে শিরোপা না দেয়া হবে অবিচার

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২:৫৩, ৪ মে ২০২০  

করোনাভাইরাসের কারণে থেমে আছে ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি আসর। এই অবস্থায় যদি লিভারপুলকে চ্যাম্পিয়ন ঘোষণা করেই ২০১৯-২০ মৌসুম শেষ করে দেয়া হয় তাহলে সেটা অবিচার হবে বলে মনে করেন টটেনহ্যাম হটস্পারের গোলরক্ষক হুগো লরিস। 

ইউরোপের অন্যান্য দেশের মতো গত মার্চে লিগ বন্ধ হওয়ার সময় শিরোপা জয় থেকে মাত্র দুটি জয় দূরে ছিলো অলরেডরা। এবার শিরোপা জিতলে এটা হতে গত ৩০ বছরে তাদের প্রথম লিগ শিরোপা।  

এরইমধ্যে ফ্রান্সের লিগ ওয়ান ও নেদারল্যান্ডের এরেদিভিসের মৌসুম শেষ ঘোষণা করা হয়েছে। কিন্তু প্রিমিয়ার লিগ, স্পেনের লা লিগা ও ইতালিরস সিরি আ'র ভাগ্য এখনো ঝুলে আছে। 

আগামী জুনে খেলা ফেরানোর জন্য আলোচনা করছে। রুদ্ধদ্বার স্টেডিয়ামে ম্যাচ আয়োজনের পক্ষে ক্লাবগুলো। এমনকি সরকারের অনুমতি সাপেক্ষে দেশের বাইরেও লিগের বাকি অংশ আয়োজনে রাজি তারা। 

লোরিস মনে করেন, লিগ বাতিল হলেও লিভারপুলকে শিরোপা না দেয়া উচিৎ হবে না। কেননা দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটি থেকে ২৫ পয়েন্ট এগিয়ে আছে তারা। এল ইকুইপেকে দেয়া এক সাক্ষাৎকারে লোরিস বলেন, আমরা এমন একটি অবস্থায় আছি যেখানে সবাই চাই মৌসুমের খেলা শেষ হোক এবং শিরোপা মাঠে নির্ধারিত হোক।  

তিনি বলেন, প্রিমিয়ার লিগের ৯ দিন আগে লিগ শেষ হয়ে গেলে সেটা হবে হতাশাজনক। লিভারপুলকে শিরোপা না দিলে সেটা অবিচার হবে। কেননা তারা প্রায় চ্যাম্পিয়ন হয়েই আছে। 

সর্বশেষ
জনপ্রিয়