ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮

বাংলাদেশের সিনেমা থেকে কেন বাদ পড়লেন সানি লিওন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:২৯, ২৪ সেপ্টেম্বর ২০২১  

সানি লিওন

সানি লিওন

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী বিনোদন প্রেমীদের হৃদয়ের জায়গা করে নিয়েছেন তার মধ্যে সানি লিওন অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার। ফের খবরের শিরোনাম হলেন এই বিউটি কুইন।

বাংলাদেশের সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী সানি লিওন। এমন খবর ২০১৯ সালে চাউর হয়েছিলো। জানা গিয়েছিল শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত ‘বিক্ষোভ’ সিনেমায় আইটেম গানে পারফর্ম করবেন তিনি।

এই খবর যে সত্যি তা জানিয়েছিলেন স্বয়ং পরিচালক শামীম আহমেদ রনি। আইটেম ড্যান্স করার জন্য চুক্তিবদ্ধও হয়েছিলেন সানি লিওন। ‘বিক্ষোভ’ মুক্তির জন্য তৈরি হয়ে গেছে। গত সপ্তাহে সিনেমাটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে।

তাহলে এবার কি ঢালিউড কাঁপাতে দেখা যাবে সানিকে? কারণ, এই সিনেমারই একটি গানে অংশ নিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। কিন্তু জানা গেছে, সেন্সর বোর্ডে সানির সেই আইটেম গানটি নাকি জমাই দেওয়া হয়নি।

ফলে ‘বিক্ষোভ’ মুক্তি পেলেও তাতে দেখা যাবে না সানিকে। এর কারণ, বাংলাদেশের চলচ্চিত্রে সরকারের পূর্বানুমতি ছাড়া বিদেশি শিল্পীরা কাজ করতে পারবেন না, এমনটাই আইনে আছে। এই সিনেমায় অনুমতি না নিয়েই সানি লিওনকে নিয়ে শুটিং করা হয়েছিল। এ কারণে সেন্সর বোর্ডে তার অংশটি জমাই দেওয়া হয়নি।

এ ব্যাপারে সিনেমার পরিচালক শামীম আহমেদ জানিয়েছেন, ওই সময় হুট করেই সানি লিওনের শিডিউলটা পেয়েছিলাম আমরা। তা ছাড়া ওই সময় শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়োর মধ্যে অনুমতি নেওয়ার সময় পাইনি আমরা। ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে সিনেমা থেকে সানি লিওনের অংশটি বাদ দিয়েছি।

সর্বশেষ
জনপ্রিয়