ঢাকা, বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯

কিশোরগঞ্জে সরকারের ৭০ ভাগ টিকা দানের লক্ষ্য অর্জিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:২৮, ২৬ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আজ ২৬ ফেব্রুয়ারি শনিবার একদিনে দেশে ১ কোটি মানুষকে টিকা দানের মাধ্যমে দেশে ৭০ ভাগ মানুষের টিকাদান সম্পন্ন করার টার্গেট নিয়েছে সরকার। তবে কিশোরগঞ্জে ২৫ ফেব্রুয়ারি শুক্রবার পর্যন্ত এই লক্ষ্য পূরণ হয়ে গেছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম।

এর মধ্যে সদর উপজেলায় সম্পন্ন হয়েছে ৮০ ভাগ মানুষের টিকাদান। তিনি জানান, কিশোরগঞ্জে মোট জনসংখ্যা ৩৪ লাখ ৪০ হাজার ১৬২ জন। এর মধ্যে শুক্রবার পর্যন্ত জেলায় ২৪ লাখ ১ হাজার ২৬৬ জনকে টিকা দানের মাধ্যমে ৭০ ভাগ মানুষের টিকা দানের লক্ষ্য অর্জিত হয়ে গেছে। আজ শনিবার জেলায় বোনাস হিসেবে আরও ১ লাখ ৯ হাজার ৯৯৯ জনকে টিকা দেয়া হবে। এর জন্য জেলা শহর ও শহরতলিতে মোট ২০টি টিকাদান কেন্দ্র থাকবে। আর সারা জেলায় টিকাদান কেন্দ্র থাকবে মোট ৩৬৩টি।
জেলা শহর ও শহরতলির টিকাদান কেন্দ্রগুলো হচ্ছে ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল, ডায়াবেটিক হাসপাতাল, পুলিশ হাসপাতাল, এসভি সরকারি বালিকা বিদ্যালয়, সরকারি বালক বিদ্যালয়, ওয়ালি নেওয়াজ খান কলেজ, গুরুদয়াল সরকারি কলেজ প্রাঙ্গন, ইসলামিয়া সুপার মার্কেট, গাইটাল বাস টার্মিনাল, গাইটাল শিক্ষকপল্লী সীমান্ত মসজিদ, হোসেনপুর রোড বটতলা মোড়, নগুয়া পাঠাগার মোড়, আখড়াবাজার জামান ভিলা, আঠারবাড়ি কাচারি, বড়বাজার শুটকি মহাল মোড়, বত্রিশ বাসস্ট্যান্ড, কলাপাড়া মোড়, একরামপুর সিএনজি স্টেশন, সতাল প্রাথমিক বিদ্যালয় এবং নীলগঞ্জ মোড়। সকাল ৯টা থেকে শুরু হবে টিকাদান কার্যক্রম।

সর্বশেষ
জনপ্রিয়