ঢাকা, বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯

কিশোরগঞ্জে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:২০, ২০ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কিশোরগঞ্জের ২৯০ জন দুস্থকে দেয়া হয়েছে মিনিকেট চালসহ ৭ পদের খাদ্য উপহারের সাড়ে ১৬ কেজি ওজনের একটি করে প্যাকেট। জেলা প্রশাসন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে পাঠানো প্রধানমন্ত্রীর এসব উপহার দুস্থদের মাঝে বিতরণ করেছে।

শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে খাদ্য উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম সংক্ষিপ্ত বক্তৃতায় বলেছেন, গত দুই বছরের করোনা সঙ্কটের সময় প্রধানমন্ত্রী বার বার অসহায় এবং কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছেন, খাদ্য উপহার প্রদান করেছেন। এর ফলে সাধারণ খেটে খাওয়া মানুষ উপকৃত হয়েছে। খাদ্য সঙ্কট তেমনভাবে মোকাবেলা করতে হয়নি। আগামী দিনেও যখনই এ ধরনের সঙ্কট আসবে, প্রধানমন্ত্রী অসহায় মানুষদের পাশে দাঁড়াবেন। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আসিটি) মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজলসহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শফিকুল ইসলাম, সুশান্ত সিংহ প্রমুখ।

প্রতিটি খাদ্য উপহারের প্যাকেটে রয়েছে ১০ কেজি মিনিকেট চাল, এক লিটার সয়াবিন তেল, এককেজি দেশি মশুর ডাল, এককেজি চিনি, এককেজি আয়োডিনযুক্ত লবন, দুই কেজি চিড়া এবং আধা কেজি স্টিক নুডলস।

সর্বশেষ
জনপ্রিয়