ঢাকা, বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২৫ ১৪২৮

ময়মনসিংহের হালুয়াঘাটে গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫০, ২৭ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ভাষা শহীদ আব্দুল জব্বার স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানকে বিজয়ী করার লক্ষ্যে গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গাজিরভিটা ইউনিয়নের সুমনিয়াপাড়া স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল আলীম এর সভাপতিত্বে গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় অত্র উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তোলে ধরে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চান বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মান্নান।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবীরুল ইসলাম বেগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, আব্দুল ওয়াহাব, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ শাহ আলম প্রমূখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্ধসহ গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্ধ ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্ধসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আব্দুল মান্নান এর সমর্থক গোষ্টি সভায় উপস্থিত ছিলেন।

সভায় বক্তাগণ বক্তব্যে বলেন, ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত করা ও ভোটকেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ইউনিয়ন আওয়ামীলীগের আজকের এই বর্ধিত সভা। আসন্ন ১১ নভেম্বর ইউপি নির্বাচনে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আব্দুল মান্নানকে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

সর্বশেষ
জনপ্রিয়