ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৫ ১৪২৯

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইউজিসি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৫, ১৬ আগস্ট ২০২২  

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইউজিসি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইউজিসি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) ও জাতীয় বিশ্ববিদ্যালয়।

সোমবার (১৫ আগস্ট) সকালে ধানমন্ডি ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায় ইউজিসি ও জাতীয় বিশ্ববিদ্যালয়। এছাড়া ইউজিসি ভবনে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালেও পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

ধানমন্ডি ৩২ নম্বরে ইউজিসির পুষ্পস্তবক অর্পণের সময় কমিশনের চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. দিল আফরোজা বেগম, সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর, অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ, অধ্যাপক ড. মো. আবু তাহের, ইউজিসি সচিব ড. ফেরদৌস জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যদিকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমানের নেতৃত্বে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপাচার্যের সঙ্গে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য স্থপতি অধ্যাপক ড. নিজামউদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক আবদুস সালাম হাওলাদার, বিশ্ববিদ্যালয়ের ডিনবৃন্দ, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, জনসংযোগ দপ্তরের পরিচালকসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধান, শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 

সর্বশেষ
জনপ্রিয়