ঢাকা, শনিবার   ১৫ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ২ হাজার মানুষ পাচ্ছে ১০ টাকা কেজি দরে চাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২০, ২২ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরের চালের উপকারভোগী হিসেবে দুই হাজার মানুষের মাঝে কার্ড বিতরণ করা হয়েছে।

উপজেলার নূরপুর, ব্রাহ্মণডুরা ও শায়েস্তাগঞ্জ ইউনিয়নে পৃথক কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মো. আবু জাহির।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিনহাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খান ও মুখলিছ মিয়াসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতারা।

তালিকাভুক্ত এ দুই হাজার মানুষ এখন থেকে বছরের পাঁচ মাস ১০ টাকা কেজি দরে চাল পাবেন। প্রতি মাসে একেকজনকে ৩০ কেজি করে চাল দেওয়া হবে।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, আওয়ামী লীগ সরকার কথায় আর কাজে মিল রাখে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন বিনামূল্যে সার দেবেন। এখন দিচ্ছেন। দেশজুড়ে মানুষদের নানা ধরনের সহযোগিতা অব্যাহত রেখেছেন তিনি। অন্যদিকে বিএনপি-জামায়াত নির্বাচন আসলে মানুষকে মিথ্যা আশ্বাস দেয়। ধর্মের নাম ব্যবহার করে তারা রাজনীতি করে। অন্যের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারই তাদের রাজনীতির কৌশল। এই মিথ্যাবাদীদের দ্বারা দেশের উন্নয়ন-অগ্রগতি কখনো সম্ভব না।

সর্বশেষ
জনপ্রিয়