ঢাকা, সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

শর্ট ড্রেসে ইন্টারনেটে উষ্ণতা ছড়ালেন নেহা শর্মা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৯, ১৫ জানুয়ারি ২০২৩  

শর্ট ড্রেসে ইন্টারনেটে উষ্ণতা ছড়ালেন নেহা শর্মা

শর্ট ড্রেসে ইন্টারনেটে উষ্ণতা ছড়ালেন নেহা শর্মা

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই।

আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি জগতে বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন নেহা শর্মা। ছোট পর্দা থেকে জনপ্রিয়তা পেয়ে এখন বলিউডের একাধিক বড় প্রজেক্টে কাজ করছেন এই অভিনেত্রী।

আজকালকার দিনে সকলের কাছেই বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় সেলিব্রেটিরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। তারকারা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য সর্বদাই সোশ্যাল মিডিয়াতে কিছু না কিছু পোস্ট করে থাকেন।

এছাড়া তারকাদের ফ্যান হলে অনেকেই বিভিন্ন ফ্যান পেজ বানিয়ে তাদের বিভিন্ন ছবি এবং রিল ভিডিও ইন্টারনেট দুনিয়াতে পোস্ট করে থাকে। সম্প্রতি বলি অভিনেত্রী নেহা শর্মার বেশকিছু ছবি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে হার্টবিট বেড়ে যেতে পারে আপনারও।

নেহা শর্মা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে খুব সক্রিয় থাকেন। সম্প্রতি, অভিনেত্রী তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার একটি কালো এবং সাদা ছবি শেয়ার করেছেন। এই ছবিতে, অভিনেত্রী বরাবরের মতোই কিলার লুক দিয়ে রাতের ঘুম কেড়েছেন ফ্যানদের।তিনি ছোট পোশাকে বোল্ড পোজ দিয়েছেন। তাঁর সাহসী পোশাকে স্পষ্ট ক্লিভেজ ফ্যানদের কাবু করেছে। ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন সকলে।

সর্বশেষ
জনপ্রিয়