ঢাকা, বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২৫ ১৪২৮

নেত্রকোনার মোহনগঞ্জে উৎসব মূখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থীরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৫, ২৭ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

নেত্রকোনার মোহনগঞ্জে উৎসব মূখর পরিবেশে মধ্যে দিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৭টি ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনীত (নৌকা) প্রার্থীরা।

মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে রির্টানিং কার্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন তারা।

রির্টানিং কার্মকর্তার কাছে ১নং বড়কাশিয়া বিরামপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোতাহার হোসেন চৌধুরী, ২নং বড়তলি বানিয়াহারি ইউনিয়নে হাজী মুখলেছুর রহমান, ৩নং তেতুলিয়া ইউনিয়নে শফিকুল ইসলাম চৌধুরী, ৪নং মাঘান শিয়াধার ইউনিয়নে আবু বকর সিদ্দিক, ৫নং সমাজ সহিলদেও ইউনিয়নের আমিনুল ইসলাম খান সোহেল, ৬নং শুয়াইর ইউনিয়নে কামরুল হাসান সেলিম, ৭নং গাগলাজুর ইউনিয়নে হাবিবুর রহমান হাবীব, মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপজেলার ৭টি ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থীদের সাথে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে ১নং বড়কাশিয়া বিরামপুর ইউনিয়নের বতর্মান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত নৌকার মাঝি মোতাহার হোসেন চৌধুরী বলেন, উন্নয়নের মার্কা নৌকা, স্বাধীনতার মার্কা নৌকা, বঙ্গবন্ধুর মার্কা নৌকা, শেখ হাসিনার মার্কা নৌকা,তাই এই নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে দলের নেতাকর্মীরা মাঠে দিন রাত কাজ করছে।

আমি আমার ইউনিয়নের সকল ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে উন্নয়নের ধারা অব‍্যহত রাখতে নৌকা মার্কায় ভ‍োট চেয়ে সকল ভোটারদের ধারে ধারে যাচ্ছি।

২নং বড়তলী বানিয়াহারী ইউনিয়নের বতর্মান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী মুখলেছুর রহমান বলেন, নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়।

৩নং তেতুলিয়া ইউনিয়নের নৌকার মাঝি শফিকুল ইসলাম চৌধুরী জানান, আমার ইউনিয়নের মানুষ নৌকার পাগল তারা বারবার নৌকা মার্কাকে ভোট দিয়ে বিজয় করেছে।

৪নং মাঘান শিয়াধার ইউনিয়নের বতর্মান চেয়ারম্যান ও নৌকা প্রতীককের চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিক বলেন, উন্নয়নের ধারা অব‍্যহত রাখতে নৌকা মার্কা ছাড়া বিকল্প কিছু নেই,কারণ নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়ন হয় এটা সবাই জানেন ও দেখেছে।

৫নং সমাজ সহিলদেও ইউপির বতর্মান চেয়ারম্যান ও নৌকার মাঝি আমিনুল ইসলাম খান সোহেল বলেন, নৌকা মার্কা সবার মার্কা, উন্নয়নের স্বপক্ষের মার্কা তাই আমার ইউনিয়ন বাসীর কাছে নৌকা মার্কায় ভোট ও সকল ভোটারদের দোয়া চাই।

সমাজ সহিলদেও ইউনিয়নের মাটি নৌকা মার্কার ঘাটি।

৬নং শুয়াইর ইউনিয়নের বতর্মান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী কামরুল হাসান সেলিম বলেন, নৌকা মার্কা সবার মার্কা তাই আমার ইউনিয়নের সকল ভোটারদের কাছে আবার নৌকা মার্কায় ভোট চাই।

৭নং গাগলাজুর ইউপির বতর্মান চেয়ারম্যান ও নৌকা মার্কার প্রার্থী হাবিবুর রহমান হাবীব বলেন, আমার ইউনিয়নের মানুষ নৌকা ছাড়া কিছুই বুঝে না, এবারও তারা নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটের ব‍্যবধানে নৌকাকে তারা বিজয়ী করে প্রমাণ করে দিবেন যে গাগলাজুর ইউনিয়ন নৌকা মার্কার ঘাটি।

সর্বশেষ
জনপ্রিয়