ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭

মাঠে ফেরার অপেক্ষায় নেইমার

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:৩২, ১২ জানুয়ারি ২০২১  

নেইমার

নেইমার

ইনজুরির কারণে নতুন কোচ পচেত্তিনোর অধীনে এখনো মাঠে নামা হয়নি পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রের। তবে নেইমারের সে অপেক্ষার প্রহর শীঘ্রই শেষ হচ্ছে। ইনজুরি কাটিয়ে আবারও অনুশীলনে নেমে পড়েছেন এ তাড়কা। একমাস পর অনুশীলনে ফিরেছেন দক্ষিণ আমেরিকার ২৮ বছর বয়সী এ সুপারস্টার।

গত মাসে লিওঁর বিপক্ষে ম্যাচের শেষ দিকে গোড়ালিতে গুরুতর চোট পান নেইমার। প্রতিপক্ষের থিয়াগো মেন্দেসের কড়া ট্যাকলে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন তিনি। ভাগ্য ভালো যে চোটটা গুরুতর ছিল না। চিকিৎসা ও পুনর্বাসনের পর দ্রুত মাঠে ফিরলেন তিনি। নির্দ্বিধায় এটা পিএসজির জন্য সুখবর।

এই একমাসে পার্ক দে প্রিন্সেসে এসেছে আমূল পরিবর্তন। কোচ থোমাস টুখেলকে বরখাস্ত করা হয়েছে। নতুন এসেছেন মাউরিসিও পচেত্তিনো। এবার নেইমারকে নিয়ে নতুন করে দল সাজানোর পরিকল্পনা করতে হবে আর্জেন্টাইন কোচকে।

নেইমারের সঙ্গে চোট কাটিয়ে ফিরেছেন প্রেসনেল কিম্পেম্বে ও লিয়েন্দ্রো পারেদেস। এরই মধ্যে সুস্থ হয়ে ব্রেস্তের বিপক্ষে খেলায় ফিরেছিলেন মাউরো ইকার্দি, লেভিন কুরজাওয়া ও আলেসান্দ্রো ফ্লোরেঞ্জি। তাই পূর্ণ শক্তিশালী দল পাওয়ার সম্ভাবনায় আরও বেশি সাফল্যের আশা করতেই পারেন পচেত্তিনো।

সর্বশেষ
জনপ্রিয়