ঢাকা, রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

ভোলার লালমোহনে ৮ কোটি টাকা ব্যয়ে অডিটোরিয়াম উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৯, ৫ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভোলা জেলার লালমোহন উপজেলা পরিষদের ৫০০ আসন বিশিষ্ট অডিটোরিয়াম কাম-মাল্টিপারপাস হল এর উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে প্রায় ৮ কোটি টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে অডিটোরিয়ামটির উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: জাহিদুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, এলজিইডি উপজেলা প্রেকৗশলী মো: বিল্লাল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।
এসময় এমপি শাওন বলেন, দেশ বর্তমানে অর্থনৈতিক অগ্রগতি, উন্নয়ন ও সমৃদ্ধির মহাসড়কে রয়েছে। দ্রুত দারিদ্র বিমোচনে সবচে বেশি ভূমিকা রয়েছে যে কটি দেশ, তার মধ্যে বাংলাদেশ অন্যতম। বর্তমান সরকারের টানা শাসন আমলে দেশের মানুষের জীবন যাত্রার মান বেড়েছে কয়েক গুণ। এর সবই সম্ভব হয়েছে সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দূরদর্শী ও কার্যকর অর্থনৈতিক পদক্ষেপের জন্য।
এর আগে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন উপজেলা পরিষদে চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।

সর্বশেষ
জনপ্রিয়