ঢাকা, বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯

বড় ভাইয়ের এক ঘুষিতে প্রাণ গেল ছোট ভাইয়ের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৫২, ১৭ জুলাই ২০২২  

লেপসিয়া তদন্ত কেন্দ্র

লেপসিয়া তদন্ত কেন্দ্র

নেত্রকোণার হাওরাঞ্চল খালিয়াজুরীতে পারিবারিক কলহের জেরে ঝগড়ার সময় বড় ভাই মিলন মিয়ার (৪২) ঘুষির আঘাতে ছোট ভাই মুক্তার মিয়ার (৩৭) মৃত্যু হয়েছে। 

শনিবার (১৬ জুলাই) রাত ১০টার দিকে খালিয়াজুরীর চাকুয়া ইউনিয়নের শালদীঘা কান্দাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ রাতেই নিহতের বড় ভাই মিলন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে খালিয়াজুরীর লেপসিয়া তদন্ত কেন্দ্রে এনেছে।

আটক মিলন মিয়া ও নিহত মুক্তার মিয়া ওই কান্দাপাড়া গ্রামের কেনু মিয়ার ছেলে। মুক্তার মিয়া ছিলেন কাঠ বিক্রেতা এবং মিলন মিয়াও একই ব্যবসায় জড়িত।

স্থানীয়দের বরাতে লেপসিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিরাজুল ইসলাম খান জানান, শনিবার রাত ১০টার দিকে মুক্তার তার মা ও বোনের সঙ্গে তর্ক করছিলেন। তাদের পারিবারিক ঋণ পরিশোধের বিষয় নিয়ে এই তর্ক চলছিল। এরই মাঝে কথা কাটাকাটিতে যুক্ত হন মুক্তারের বড় ভাই মিলন। একপর্যায়ে উত্তেজিত হয়ে মুক্তারকে একটি ঘুষি মারেন বড় ভাই। এতে মাটিতে লুটিয়ে পড়ে কিছুক্ষণের মধ্যেই মারা যান মুক্তার।

তদন্ত কেন্দ্রের ইনচার্জ আরো জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মিলনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা হচ্ছে। অভিযোগ পেলে এ ব্যাপারে মামলা নেয়া হবে। অন্যথায় ময়নাতদন্তের প্রতিবেদনের প্রেক্ষিতে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলেও জানান তিনি। 

সর্বশেষ
জনপ্রিয়