ঢাকা, বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২৫ ১৪২৮

ময়মনসিংহে আচরণ বিধি মেনে নির্বাচনী প্রচারণা চালাতে আহবান জানিয়েছেন ইউএনও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৮, ২৭ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহে তৃতীয় ধাপে অনুষ্ঠিত সদর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচননির্বাচনের পরিবেশ সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ রাখতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে নির্বাচনী আচরণ বিধি সংক্রান্ত সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময়ের অংশ হিসাবে উপজেলার বোররচর ও পরাণগঞ্জ ইউনিয়ন  পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন এই সভার আয়োজন করে। সভায় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-সহকারী কমিশনার (ভূমি) সহ দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ।

এসময় উপজেলার বোররচর ও পরাণগঞ্জ ইউনিয়নের সকল চেয়ারম্যান, সাধারন সদস্য ও সংরক্ষিত সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, একটি সুষ্ঠ, সুন্দর, নিরপেক্ষ ও শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে এবং ভোটারদের ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের ক্ষেত্রে যা যা পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন তা নেয়া হয়েছে। নির্বাচনকে ঘিরে কোন অনিয়ম, স্বজনপ্রীতি ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীকে কোন ছাড় দেয়া হবে না। আচরনবিধি সঠিক ভাবে পালন করে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

সর্বশেষ
জনপ্রিয়