ঢাকা, বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯

বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘুরে দাঁড়ানোর সব ব্যবস্থা গ্রহণ করবে সরকার: ত্রাণ প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:১২, ৩ জুলাই ২০২২  

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, সুনামগঞ্জসহ বন্যাকবলিত সব এলাকার ক্ষতিগ্রস্ত মানুষ যাতে পুনরায় ঘুরে দাঁড়াতে পারে, সে জন্য সব ব্যবস্থা গ্রহণ করবে সরকার।

শনিবার দুপুরে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

ডা. মো. এনামুর রহমান বলেন, পানি অনেক নেমে গেছে, কিন্তু মানুষের দুর্ভোগ রয়ে গেছে। অনেক ঘরবাড়ি, মজুতকৃত খাবারসহ ঘরের ব্যবহৃত মালামাল নষ্ট হয়েছে। এখানকার মানুষের স্বার্থে আমরা সিদ্ধান্ত নিয়েছি- অর্থ সহায়তা, চাল ও শুকনো খাবার বিতরণ কার্যক্রম আরো দুই সপ্তাহ চালিয়ে যাব।

এ সময় আরো উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত কমিটির সদস্য এ বি এম তাজুল ইসলাম, সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক, বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব কামরুল হাসান, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রুকন প্রমুখ।

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়