ঢাকা, শনিবার   ১৫ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

নওগাঁয় গ্রাম পুলিশদের মাঝে শীতবস্ত্র ও সাইকেল বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০০, ৩০ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নওগাঁয় সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে গ্রাম পুলিশদের মাঝে শীতবস্ত্র ও সাইকেল বিতরণ করা হয়েছে। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থায়নে গত শনিবার দুপুরে সদর উপজেলা অডিটোরিয়ামে সাইকেল বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম। এ সময় সদর উপজেলার ১২টি ইউনিয়নে ১১৪ জন গ্রাম পুলিশের মাঝে সাইকেল বিতরণ করা হয়। পরে সেখানে গ্রাম পুলিশসহ এক হাজার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বেলকন গ্রুপের চেয়ারম্যান বেলাল হোসেন, ম্যানেজার আবু ওয়াহেদ হোসেন আলাল, যমুনা ব্যাংক নওগাঁ শাখার ম্যানেজার এএইচএম রায়হানুল আলম ও সহকারী ম্যানেজার জেনসিনা আক্তার।

গ্রাম পুলিশরা জানান, বাড়ি থেকে নিয়মিত ইউনিয়ন পরিষদ ও বিভিন্ন গ্রামে যেতে তাদের সমস্যা হতো। পকেট থেকে ভাড়া বাবদ বাড়তি টাকা খরচ হতো। সাইকেল পাওয়ায় এখন থেকে কর্তব্য পালনে আরো একধাপ এগিয়ে যাবেন বলে জানান তারা। সেই সঙ্গে তাদের কর্তব্য আরো বেড়ে গেলো। যাতায়াতেও অনেকটা সুবিধা হবে। সাইকেল পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানান গ্রাম পুলিশরা।

সর্বশেষ
জনপ্রিয়