ঢাকা, শনিবার   ৩১ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৬ ১৪২৮

গোপনে বিয়ে করেছেন সালমান খান, অষ্টাদশী মেয়েও আছে তার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৪৭, ২২ জুলাই ২০২১  

বলিউড অভিনেতা সালমান খান। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা সালমান খান। ছবি: সংগৃহীত

সালমান খান বিয়ে করবেন না?—এমন প্রশ্ন শোনা যায় হারহামেশাই। তবে তিনি যে গোপনে বিয়ে সেরেছেন, তা জানা গেল বিশেষ সূত্রে। এমনকি তার একটি মেয়েও রয়েছে, সে এখন প্রায় অষ্টাদশী।

শোনা যাচ্ছে, তার স্ত্রীর নাম নূর। তিনি দুবাইতে থাকেন। সালমান আর নূরের এক মেয়েও রয়েছে, তার বয়স ১৭ বছর।

গত বছরই সালমানের গোপন বিয়ে সম্পর্কে একটি টুইট ভাইরাল হয়েছিল। এক জৈনক সালমান খানকে খোঁচা দিয়ে লেখেন, ‘কোথায় লুকিয়ে বসে আছিস ভীতু, ভারতে সবাই জানে যে তুই দুবাইতে নিজের বউ নূর আর ১৭ বছর বয়সী মেয়ের সঙ্গে আছিস। মানুষকে আর কত বোকা বানাবি?’

এতদিন নিজের এই চর্চিত বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন বলিউড ভাইজান। এবার সত্যিটা জানালেন তিনি নিজে। আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’-এর সিজন ২-এর প্রথম এপিসোডে এ নিয়ে কথা বলেছেন সালমান।

বলিউড ভাইজান বলেন, এসব মানুষজনের এত বেশি জ্ঞানী! এগুলো একদম বাজে কথা। আমি জানি না এগুলো কে বলেছে বা কোথায় লেখা হয়েছে। তারা কী মনে করে এইসব প্রশ্নের উত্তর দিয়ে আমি তাদের গুরুত্ব দেব? ভাই, আমার কোনো বউ নেই। পুরো ভারত জানে আমি কোথায় থাকি, আমি এইসব লোকজনের প্রশ্নের জবাব দিই না।

বয়স যতই বাড়ুক না কেন, বি-টাউনের ব্যাচেলার লিস্ট থেকে আজও নাম কাটা পড়েনি সলমনের। কিন্তু অভিনেতার প্রেমের খবর হামেশাই থাকে সংবাদ শিরোনামে। নব্বইয়ের দশকে সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ঐশ্বরিয়া রাই থেকে শুরু করে নতুন শতাব্দীকে ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দিজ কিংবা ইউলিয়া ভান্তুর। সালমান খানের প্রেমিকার তালিকাটা বেশ লম্বা।

সর্বশেষ
জনপ্রিয়