ঢাকা, সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮

কেন্দুয়ায় এমপি অসীম উকিলের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৭, ৮ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

নেত্রকোণা-৩ ( কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিলে সুস্থতা কামনায় কেন্দুয়ায় ছাত্রলীগ নেতা শাফিমের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার আসর নামাজবাদ পৌরশহরের কান্দিউড়া বাইতুল নুর জামে মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে এমপি অসীম কুমার উকিলের দীর্ঘায়ু ও দ্রুত সুস্থতা কামনা করা হয়।

এসময় ছাত্রলীগ নেতা এহসানুল হক শাফিম, ইফাত আলম রাজন, নাইম আল হাসান, এইচ এ মামুন, নাফিস সিদ্দিক সৌরভ, মেহেদী হাসান,মোঃ প্রিন্স, এম এ বাসার, মোঃ মিজান, তানজিমুল হাসান বাপ্পি, মোঃ রিয়েল, পিয়াস বিশ্বাস, মোঃ ফয়সালসহ অন্যরা উপস্থিত ছিল। দোয়া পরিচালনা করেন মসজিদে ইমাম মাওলানা মোঃ আকরাম।

উল্লেখ, মঙ্গলবার ( ৬ এপ্রিল) নেত্রকোণা-৩ ( কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক

অসীম কুমার উকিল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার অসুস্থতা খবর নির্বাচনী এলাকায় ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মী,গণমাধ্যমকর্মী ও সুধীমহলসহ সব শ্রেণি মানুষের মাঝে উদ্বেগ ছড়িয়ে পড়ে। এমপি অসীম কুমার উকিলের বিভিন্ন মাধ্যমে সুস্থতা কামনা করছেন তারা।

এদিকে শারীরিক অবস্থা ভাল রয়েছেন জানিয়ে তিনি কেন্দুয়া-আটপাড়াবাসীসহ দেশবাসীর সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

সর্বশেষ
জনপ্রিয়