ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

ঈদ উপলক্ষে দুই শতাধিক হিন্দু পরিবারকে উপহার দিলেন কাউন্সিলর আলো

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৪, ১১ মে ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ও করোনার প্রাদুর্ভাবের মধ্যে দুই শতাধিক হিন্দু সম্প্রদায়ের পরিবারের মাঝে ভোগ্যপণ্য (ঈদ উপহার) বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হাসান আলো।

সোমবার (১০ মে) পুরান ঢাকার ওয়ারীর ফকিরচাঁন সরদার কমিউনিটি সেন্টারে স্বাস্থ্যবিধি মেনে এই ভোগ্যপণ্য বিতরণ করা হয়। মরহুম সেলিম আল মাহমুদ স্মৃতি পরিষদ এই বিতরণ কার্যক্রমের আয়োজন করে। এর আগে রমজানের পূর্বে দুই হাজারের বেশি পরিবারের মাঝে ভোগ্যপণ্য বিতরণ করেছিলেন সারোয়ার হাসান আলো।

ভোগ্যপণ্য বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী। তিনি বলেন, গত বছর করোনার সময় ওয়ারীর নিম্নআয়ের পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন সারোয়ার হাসান আলো। তারই ধারাবাহিকতায় এবারও তিনি জনগণের পাশে দাঁড়িয়েছেন। এক্ষেত্রে তিনি ধর্ম-বর্ণ আলাদা করেননি।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কাউন্সিলর সারোয়ার হাসান আলো বলেন, ঈদ আনন্দ সবার মাঝে ভাগাভাগি করতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই ভোগ্যপণ্য বিতরণের উদ্যোগ নিয়েছি। ভোগ্যপণ্যের মধ্যে রয়েছে- চাল, আটা, লবণ, ডাল, তেল, সাবান, তিনি, আলু, পেঁয়াজ। এখন থেকে প্রতি বছর এই সেবা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঢাকা মহানগর জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি স্মৃতি কণা বিশ্বাস, ডিএসসিসির ৪৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান ইমন, বিশিষ্ট ব্যবসায়ী রতন কনিক টিংকু, রঘুনাথ চৌধুরী, অসীম মজুমদার, শম্ভুনাথ বণিক প্রমুখ।

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়