ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪৩১

আয়মান সাদিকের বিয়েতে মন ভাঙলো তারেকের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫২, ১৯ সেপ্টেম্বর ২০২৩  

আয়মান সাদিকের বিয়েতে মন ভাঙলো তারেকের

আয়মান সাদিকের বিয়েতে মন ভাঙলো তারেকের

সামাজিক মাধ্যমে আয়মান সাদিক আর মুনজেরিন শহীদের বিয়ে নিয়ে চলছে তুমুল উচ্ছ্বাস। পুরো দেশ বিশেষ করে তরুণদের এই বিয়ে নিয়ে বেশ আনন্দিত হতে দেখা গিয়েছে। কিন্তু এতো আনন্দের ভিড়েও মন ভেঙেছে রাজনৈতিক অঙ্গনের এক বড় নেতার। বিএনপির পলাতক ভাইস চেয়ারম্যান তারেক রহমানের মনটা ভেঙে চুরমার হয়ে গেছে।

জানা গেছে, দেশজুড়ে আয়মান সাদিকের রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। সুদর্শন, জ্ঞানী, ব্যক্তিত্ববান এবং আকর্ষণীয় পুরুষ হওয়ায় সহজে মানুষকে আকৃষ্ট করতে পারেন তিনি। আর এ কারণে দ্রুততম সময়ে নিজেকে সবার কাছে হাজির করতে পেরেছেন আয়মান। আর এ কারণে তারেক রহমান আয়মানকে নিজের মেয়ের জামাই বানানোর একটা গোপন বাসনা রেখেছিলেন মনে।

লন্ডনে পলাতক তারেক রহমানের দুই মেয়ে জাইমা রহমান ও জাফিয়া রহমান। বড় মেয়ে জাইমার সঙ্গে বিয়ে দিতে চাইলেও, ওই মেয়ের কিছু বিতর্ক থাকায় তিনি এটা প্রকাশ করেননি। কিন্তু জাফিয়া রহমানের সম্পর্কে এখনো তেমন তথ্য কেউ না জানায় তাকে আয়মানের সঙ্গে বিয়ে দিতে চেয়েছিলেন তারেক।

কেন আয়মানকে নিজের মেয়ের জামাই বানাতে চেয়েছিলেন তারেক? দলের গোপন সূত্র জানিয়েছে, মূলত নিজের মেয়েকে তরুণদের মাঝে জনপ্রিয় করতেই আয়মানকে বেছে নিতে চেয়েছিলেন তারেক। এতে করে রাজনীতির ময়দানে তরুণদের কাছে ভোট চাওয়ার জন্য আয়মান বা তার মেয়েকে ব্যবহার করতে পারতেন। কিন্তু সেই আশাটা পূরণ হলো না। নিজের ক্ষমতায় যাওয়ার আরও একটা পথ বন্ধ হলো।

সর্বশেষ
জনপ্রিয়