ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪৩১

আটপাড়ায় আ.লীগ নেতার মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এমপির

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫১, ৩১ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আটপাড়ায় উপজেলা ছাত্রলীগ, যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দিন খান জীবন এরঁ মাতার মৃত্যুতে নেত্রকোনা ৩ (আটপাড়া-কেন্দুয়া) নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। ময়মনসিংহ চরপাড়া মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্ষ্য জনিত কারনে গত বৃহস্পতিবার রাত আনুমানিক তিন ঘটিকায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমা হামিদা খানম (৮৫) স্বামী মৃত – মুসলিম উদ্দিন খান ২ ছেলে, ৭ মেয়ে সহ অসংখ্য আত্নীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

মরহুমার মৃত্যুতে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন, কেন্দ্রীয় আওয়ামী যুব মহিলালীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা অপু উকিল এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি হাজী খায়রুল ইসলাম, আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান ফেরদৌস রানা আঞ্জুসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, আটপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ, বিভিন্ন ইউপি চেয়ারম্যনবৃন্দ, উপজেলা প্রেস ক্লাব, উপজেলা সাংবাদিক ফোরাম।

মরহুমার জানাযার নামাজ ৩০শে জুলাই শুক্রবার বিকাল ৩ ঘটিকায় নিজ বাড়ি গাভুরকাছ গ্রামের ঈদগাহ মাঠে অনুষ্টিত হয়। জানাযা শেষে তাঁকে পারিবারিক কবর স্হানে সমাহিত করা হয়।

পরিবারবর্গের পক্ষ থেকে আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দিন খান জীবন মায়ের জন্য সকলের কাছে দোয়া ও আত্নার মাগফেরাত কামনা করেন।

সর্বশেষ
জনপ্রিয়