ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭

অবশেষে সব দোষ শিকার করলেন শ্রাবন্তীর স্বামী রোশন!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৬, ৫ জানুয়ারি ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

একদিকে শ্রাবন্তী আর অন্যদিকে শ্রাবন্তীর স্বামী রোশন সিং। দু’জনের ইনস্টাগ্রাম পোস্টের দিকে এখন নজর সবার। আর তা নিয়েই বাড়ছে জল্পনা। সবার মনে একটাই প্রশ্ন শ্রাবন্তী কেন তৃতীয়বার সংসার ভাঙতে চলেছেন? কীই বা এমন হলো, যে কারণে শ্রাবন্তী ও রোশন একসঙ্গে আজকাল থাকছেন না!

তবে সব কিছুই ধোঁয়াশা। কারণ এই গুঞ্জন নিয়ে এখনো স্পষ্টভাবে মুখ খোলেননি কেউ-ই। যতটুকু বলেছেন তা অবশ্য বলেছেন রোশনই! তিনি জানান, তারা দু’জনে দুর্গাপূজার আগে থেকেই আলাদা থাকছেন।

তবে এত সবের মাঝে রোশন কিন্তু তার ইনস্টাগ্রামে প্রায় রোজই ছবি পোস্ট করতে থাকেন। কখনো বনন্ধু-বান্ধবী, ফ্যামিলির সঙ্গে পার্টির ছবি, কখনো পেশি ফুলিয়ে জিমের ছবি। কিছুদিন আগে তো, এক পাহাড়ি ঝরনার সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছিলেন তিনি। নেটিজেনরা সেই ছবি দেখে বলেছে, তাহলে কি সব কিছু থেকে ব্রেক নিয়ে কিছুদিন পাহাড়ে থাকার সিদ্ধান্ত নিয়েছেন রোশন! রোশন অবশ্য এ ব্যাপারে স্পিক টু নট।

আর এবার রোশন তার ইনস্টাগ্রামে আপলোড করে বসলেন নতুন এক ভিডিও, যেখানে রোশন একটি রিল বানিয়েছেন, সেখানে রীতমতো অভিনেতার কায়দাতেই প্রেমে পড়ে তার কী হাল, তাও বিস্তারিত জানাচ্ছেন তিনি। সবকিছুর জন্য তিনি নিজেই দায়ী তা অকপটে শিকার করলেন তিনি।

তবে ভিডিওটি পোস্ট করে রোশন লিখেছেন, এই ভিডিওটি একেবারেই মজার জন্য তৈরি করা হয়েছে।

কিন্তু নেটিজেনরা এই মজার মধ্যে দিয়ে শ্রাবন্তীকে ছেড়ে রোশনের বর্তমান অবস্থার ইঙ্গিতই পাচ্ছেন।

সর্বশেষ
জনপ্রিয়