ঢাকা, রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

অত্যাধুনিক ফিচারসহ বাজারে আসছে ‘ভি২৫ই’

তথ্যপ্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৭, ১২ অক্টোবর ২০২২  

অত্যাধুনিক ফিচারসহ বাজারে আসছে ‘ভি২৫ই’

অত্যাধুনিক ফিচারসহ বাজারে আসছে ‘ভি২৫ই’

অত্যাধুনিক ফিচারসহ বাজারে আসছে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভো ভি সিরিজের নতুন স্মার্টফোন ‘ভি২৫ই’। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম সুবিধার এই ফোনে ব্যবহার করা হয়েছে ফানটাচ ওএস১২। ভিভো ভি সিরিজের ফোনটি এই ব্র্যান্ডটির যেকোনো অনুমোদিত স্টোর থেকে  কেনা যাবে ৩৪ হাজার ৯৯৯ টাকায়।

৬.৪৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের স্মার্টফোনে আরো থাকছে, ট্রিপল রিয়ার ক্যামেরা, প্রধান ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের। ওয়াইএসের সাপোর্ট রয়েছে। এছাড়া আরো দুই রিয়ার হিসেবে রয়েছে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং দুই মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। 

স্মার্টফোনটির সেলফি ক্যামেরা হলো ৩২ মেগাপিক্সেলের। ক্যামেরাতে নাইট মোড, এআইএসডি পোর্ট্রেইট, লাইভ ফটো, ডাবল এক্সপোজার, হাই রেজ্যুলেশন, প্যানারোমা ফটো মোড, স্লো মোড। এতে আছে কালার চেঞ্জিং গ্লাস যা সূর্যের আলোতে এক সেকেন্ডের মধ্যে রঙ পরিবর্তন করতে সক্ষম। তার স্থায়িত্ব কাল হয় তিন মিনিট। 

সানরাইজ গোল্ড ও ডায়মন্ড ব্ল্যাক- এই দুই কালারে বাজারে এসেছে ভি২৫ই। স্মার্টফোনটিতে নিরবিচ্ছিন্ন সেবা নিশ্চিত করতে ব্যবহার করা হয়েছে ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি, সঙ্গে রয়েছে ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জ।  

সর্বশেষ
জনপ্রিয়